আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ ‘ছন্দে তোমার জাগাও প্রাণ’ শ্লোগান নিয়ে আগামী ৩রা জুলাই থেকে গাইবান্ধায় শুরু হচ্ছে নৃত্য প্রতিযোগিতা। ‘নৃত্যরেখা পারফর্মিং আর্টস একাডেমি’ সৃজন ছন্দে শিরোনামে ৪ রাউন্ড ভিত্তিক এই নৃত্য প্রতিযোগিতার আয়োজন করেছে।

এই নৃত্য প্রতিযোগিতায় ৫ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীরা ক বিভাগ, ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি পর্যন্ত খ বিভাগ এবং ৯ম শ্রেণি থেকে উর্দ্ধে শিক্ষার্থীরা গ বিভাগে অংশ নিতে পারবে। ১ম রাউন্ডে উন্মুক্ত বিষয়ে এবং পরবর্তী রাউন্ড সমূহে সৃজনশীল, লোকনৃত্য এবং উন্মুক্ত এই ৩টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রতিটি বিভাগের চ্যাম্পিয়নের জন্য থাকছে ১০ হাজার টাকা, রৌপ্যতাজ এবং ১ম রানার্সআপের জন্য থাকবে ৫ হাজার টাকা ও ২য় রানার্সআপের জন্য ৩ হাজার টাকা পুরস্কার। এছাড়া প্রতিটি গ্র“পে বিজয়ীদের মেডেল, ক্রেস্ট, সনদপত্র ও উত্তরীয় পুরস্কার হিসেবে প্রদান করা হবে।

প্রতিযোগিতায় অংশ গ্রহণে ইচ্ছুক নৃত্য শিল্পীদের ১শ’ টাকা মূল্যমানের নির্ধারিত ফরমে দুইকপি পাসপোর্ট সাইজের ছবিসহ সংস্থার পরিচালক ও আয়োজক রবিউল ইসলাম স্বপন (০১৯৪৫৪৬৪৭৪৯) এর সাথে যোগাযোগ করতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য