ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধিঃ পঞ্চগড় থেকে সরকারী গোডাউনের চাল নিয়ে উধাও হওয়া ট্রাক গত শুক্রবার সন্ধায় ফুলবাড়ী থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এই রিপোট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব ও মামলার বাদি ইউনুস আলী বলেন গত ৪জুন পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার মীর্জাপুর সরকারী খাদ্য গুদাম থেকে ১৫ মে,টন (৩০২ বস্তা) চাল যার বাজার মূল্য সাড়ে ৫ লাখ টাকা নিয়ে, ঢাকা মেট্র-ট-১৩-১২৮৬ নং একটি ট্রাক, ঢাকা তেজগাঁও সিএসডি খাদ্য গুদামের উদ্দেশ্যে যাত্রা করে।

কিন্তু ট্রাকটির চালক তেজগাঁও খাদ্য গুদামে না গিয়ে, সরকারী চাউল আত্মসাথের উদ্দেশ্যে ট্রাকের চালক ট্রাকটি নিয়ে উধাও হয়ে যায়, এবং ট্রাকের চালক তার ব্যবহারীত মোবাইল ফোনটিও বন্ধ করে দেয়, এর পর ট্রাকের মালিকের সাথে যোগাযোগের চেষ্ঠা করে ব্যাথ হওয়ায়, এতে চাল পরিবহন ঠিকাদারী প্রতিষ্ঠানে সন্দেহ হলে তারা পুলিশ প্রসাশনকে অবহিত করে। এর পর পুলিশ প্রসাশন ট্রাকটি তল্লাশীর জন্য বিভিন্ন থানায় অবহিত করে।

এরই সুত্র ধরে ফুলবাড়ী থানা পুলিশ গত শুক্রবার সন্ধায়, উপজেলার বারাই হাটের সন্নিকট থেকে ট্রাকটি চালসহ উদ্ধার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভাব হয়নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য