মিডিয়ায় আপন গতিতে পথ চলছেন মুনিয়া ইসলাম। বেশ প্রশংসিতও হচ্ছেন তিনি। ক্যারিয়ার শুরু হয়েছিল ২০১১ সালে। আর সেটা মডেলিংয়ের মাধ্যমে। তবে অল্প সময়েই পরিচিতি পেয়ে টিভি উপস্থাপনার সঙ্গে জড়িয়ে যান মুনিয়া। একটানা বেশ কয়েকটি চ্যানেলে উপস্থাপনা করেন তিনি। ধীরে ধীরে পরিচিতি বাড়ে তার। তবে উপস্থাপনায় ব্যস্ত থাকেননি।

ছোটবেলা থেকে নিশানা ছিল অভিনয় করার। সেই লক্ষ্যেই হেঁটে চলেছেন। অভিনেত্রীর তকমাও লাগিয়েছেন মুনিয়া। এখন প্রায়ই ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন তিনি। জনপ্রিয় ধারাবাহিক ‘অগ্নিপথ’ দিয়ে শুরু করা মুনিয়া এখন কাজ করছেন তিনটি ধারাবাহিকে। বর্তমানে তার অভিনীত প্রচার চলতি ধারাবাহিক-গুলোর মধ্যে রয়েছে মারুফ মিঠুর পরিচালনায় ‘বউ বকা দেয়’ ও এহসান এলাহী বাপ্পির ‘গুলবাহার’। এ ছাড়া ‘চিরকুমারী ক্লাব’ ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় একটি নতুন ধারাবাহিকে অভিনয় করার কথা রয়েছে মুনিয়ার।

নিয়মিত কাজের পাশাপাশি আসছে ঈদ উপলক্ষেও বেশ কিছু নাটকে দেখা যাবে তাকে। এর মধ্যে রয়েছে আফজাল হোসেনের পরিচালনায় ‘ছোট কাকু’ সিরিজ, গৌতম কৈরীর ‘সৌরভের গল্প’ এবং তুহিন হোসেনের আরেকটি নাটক। ব্যস্ততা প্রসঙ্গে মুনিয়া বলেন, আপাতত এই নাটকগুলোর কাজই করছি। অভিনয়ের ক্ষেত্রে ভালো গল্প ও চরিত্রটা বেশি গুরুত্ব দিই। সেজন্যই কাজ কমিয়ে করছি।

তাছাড়া অভিনয়ের পাশাপাশি আমার পড়াশোনাও করতে হয়। সেজন্য সব দিক হিসাব-নিকাশ করে তবেই কাজ করি। বর্তমানে চ্যানেল আইয়ে প্রচার চলতি নিয়মিত গানের অনুষ্ঠান ‘গানে গানে সকাল শুরু’ অনুষ্ঠানের উপস্থাপনাও করছেন মুনিয়া। এর সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন তিনি। টিভি পর্দার পাশাপাশি একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন মুনিয়া। গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’-এর মধ্য দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক হয়েছে। মুনিয়া বলেন, এটাই আমার অভিনীত প্রথম ছবি। আমি শুধু একটিই নয়। আরো বেশি বেশি চলচ্চিত্রে অভিনয় করতে চাই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য