বীরগঞ্জ সংবাদাতাঃ দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ৬ নং নিজপাড়া ইউনিয়ন পরিষদ এর অর্ন্তগত কল্যাণী সাব সেন্টারে শিশু ফোরাম এর মাসিক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন যোসেফ মিন্জ (পি,ও,ডি,পি,এ) ও জুলিয়ান বিশ্বাস (পি,ও,ডি,পি,এ)। সকাল ৯ টায় সকল সদস্য গন এসে উপস্থিত হলে সভাপতি র্ঝনা সবাইকে শুভেচ্ছা জানিয়ে সভার কাজ শুরু করে।

উক্ত সভায় বিগত মাসের কার্যক্রম তুলে ধরা হয়। সভার কার্যক্রম গুলো সভার সবার সাথে আলোচনা করা হয়। দেয়াল পত্রিকা প্রকাশের জন্য ওর্য়াল্ড ভিশন কতৃক কিছু প্রয়োজনীয় সামগ্রী দেওয়া হয়। শিশুদের ভালো ছবি তোলার জন্য প্রশিক্ষনের সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং ওর্য়াল্ড ভিশন কতৃক ক্যামেরা প্রদান করা হয়।

আগামী ১৬-১৭ জুন দিনাজপুর বাশের হাট ব্র্যাক লার্নিং সেন্টার এ দুই দিন ব্যাপি শিশুদের বার্ষিক সমাবেশ এর আয়োজন করা হবে। বার্ষিক সমাবেশে মোট সদস্য উপস্থিত থাকবে ৭৮ জন। সভায় আরও আলোচনা করা হয় যারা হত দরিদ্র শিশুদের বিনামূল্যে পাঠদান প্রদান করছে তাদের তালিকা জমা দেওয়ার জন্য বলা হয়।

উক্ত সভায় সভার কার্যক্রম গুলো সবার সাথে সহভাগিতা করা হয়। সবার মতামত নিয়ে সভার কার্যত্রম শেষ করা হয়। সর্বপরি যোসেফ মিন্জ সবার সুস্বাস্থ্য কামনা ও সাবইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য