ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের পার্বতীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোহার রডের আঘাতে মুকুল (৪৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। নিহত মুকুল দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির মহেষপুর গ্রামের মুত মনছুর আলীর ছেলে।

গত বুধবার সন্ধায় ফুলবাড়ী উপজেলা মেষ সীমানা ও পার্বতীপুর উপজেলা শেষ সীমানা উলিপুর গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত মুকুলের ছোট ভাই দেলওয়ার হোসেন বাদি হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে পার্বতীপুর মডেল থানায়, সাত জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেনছেন, যার মামলা নং ০৯, এই ঘটনায় আবুল কালাম নামে এক এজাহার ভুক্ত আসামীকে আটক করেছে পার্বতীপুর থানা পুলিশ।

নিহত মুকুলের ছোট ভাই মামলার বাদি দেলওয়ার হোসেন, মুকুলের আত্মীয় ও ঘটনার প্রত্যক্ষ দর্শি উলিপুর গ্রামের বাসীন্দা আজিজুল ইসলাম, সাজেদুল ইসলাম, মসলেম উদ্দিন বলেন  নিহত মুকুলের সাথে উলিপুর মৌজার ৪৫ শতাংশ জমি নিয়ে উলিপুর গ্রামের সামছুল হক, নজরুল ইসলাম ও মকছেদ আলী গংদের বিরোধ চলে আসছিল। ঘটনার দিন  বুধবার দুপুরে পার্বতীপুর উপজেলা সেটেলম্যান্ট অফিস থেকে একজন সার্বেয়ার বিরোধিয জমিটি সরজমিনে তদন্তের জন্য আসে।

এই তদন্তর ঘটনাকে কেন্দ্র করে উভায় পক্ষের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয় এক সময় উভায়ের মধ্যে সংর্ঘষ বাধে। এসময় মুকুল ইসলামের প্রতিপক্ষরা মুকুলের উপর লোহার রড দ্বারা এলোপাতাড়ী ভাবে মারপিট করে, এই ঘটনায় মুকুল গুরুতর আহত হলে, তাকে তার আত্মীয় স্বজনেরা ঘটনা স্থল থেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন (বুধবার দিবাগত) রাত সাড়ে ১১ টায় তার মৃত হয়।

পার্বতীপুর মডেল থানার ওসি মোস্তাক আহম্মেদ ঘটনা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় পার্বতীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে ও মামলার এজার ভুক্ত আবুল কালাম নামে এক আসামীকে আটক করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য