মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ ডাক ও টেলিযোগযোগ মন্ত্রানালয়ের সচিব শ্যাম সুন্দর শিকদার বলেছেন বর্তমান সরকার বিলুপ্ত ছিটমহলবাসীদের মোবাইল ব্যবহারের সুযোগ করে দিয়েছে। তিনিবৃহস্পতিবার দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বিলুপ্ত শালবাড়ি ছিটমহলে একটি পোষ্ট অফিস স্থাপনের সময় উপরোক্ত কথাগুলো বলেন।

এ সময় চলমান বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড পরিদর্শন শেষে বিলুপ্ত ছিটমহল অধিবাসীদের সাথে বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মহাবিদ্যালয় চত্বরে এক মতবিনিময় সভায় মিলিত হন। তিনি বিলুপ্ত ছিটমহলগুলোতে মোবাইল নেটওয়ার্কের উন্নয়নে সরকারের গৃহিত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরে। তিনি আরো বলেন এক সময় এ ছিটমহলের লোকজন নিজ নামে মোবাইল সিম ব্যবহার করতে পারতো না।

বর্তমানে নিজস্ব ভোটার আইডি হওয়ায় নিজ নামে সিম নিবন্ধন করে স্বাধীন ভাবে মোবাইল ব্যবহার করতে পারছেন। এটি বর্তমান সরকারের উন্নয়ন মুলক কাজের একটি অনন্য উদাহরণ হিসেবে চিহ্নিত হয়ে আছে। উপস্থিত অন্যান্য অতিথিবৃন্দ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজের উদাহারণ তুলে ধরেন।

এ সময় অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন  ডাক ও টেলিযোগাযোগ বিভাগের যুগ্ম প্রধান ওসমান গণি তালুকদার, ডাক অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা) সুধাংশু শেখর ভদ্র, পঞ্চগড় জেলা প্রশাসক অমল কৃষ্ণ মন্ডল, জেলা পুলিশ সুপার গিয়াস উদ্দীন আহম্মেদ, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, শালবাড়ি বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. সোলায়মান বাবু, জেলা পরিষদের সদস্য মউর রহমান, বড়শশী ইউ’পি চেয়ারম্যান আফজাল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দীন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য