এবারও ঈদ মাতাবেন এ প্রজন্মের চিত্রনায়িকা পরীমনি। ঈদ উপলক্ষে তার অভিনীত ‘অন্তর জ¦ালা’ শীর্ষক ছবিটি মুক্তি পাবে। পরীমনি এই ছবিতে জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন। এরইমধ্যে ছবিটি মুক্তির সব প্রস্তুতি গ্রহণ করেছেন বলে জানান নির্মাতা মালেক আফসারী। সম্প্রতি ছবিটির প্রচার-প্রচারণা শুরু করছেন তিনি।

এ প্রসঙ্গে মালেক আফসারি বলেন, ‘ঈদ আমাদের সিনেমা আমাদের’ এই সস্নোগান থাকছে আমার এই ছবির প্রচারে। আমাদের দেশে আমাদের ঈদে শুধু অন্য দেশের ছবি মুক্তি পাবে এটি মেনে নেয়া যায় না। আমার এই ছবি মুক্তি যেন না পায় তার জন্য অনেক ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু আমি সব বাধা অতিক্রম করে ছবিটি মুক্তি দিতে চাই।’

পরীমনি বলেন, ‘অন্তর জ¦ালা’ ছবিটি মুক্তি পাবে শুনে ভালো লাগছে। ঈদে ছবি নিয়ে ভক্তদের সামনে আসার অনুভূতি সত্যি ভীষণ আনন্দের। আশা করছি, ছবিটি দেখে সবার ভালো লাগবে।’

এদিকে, সম্প্রতি ‘বাহাদুরী’ শিরোনামের সিনেমায় অভিনয় শুরু করেছেন পরীমনি। তার বিপরীতে আছেন সাইমন সাদিক। ফেসবুকে সিনেমাটির লুক শেয়ার করে পরী জানান, তার চরিত্রের নাম জারা। ‘বাহাদুরী’র শুটিং শুরু হয় মে’র শেষ দিকে। সে সময় স্পটে গিয়ে সবাইকে মিষ্টিমুখ করিয়ে আসেন তিনি। তবে পরীর অংশের চিত্রায়ণ শুরু হয় চলতি মাসের প্রথম সপ্তাহে।

এ প্রসঙ্গে পরীমনি জানান, এখন থেকে টানা শিডিউলে কাজ করবেন। ভেঙে ভেঙে কোনো সিনেমায় অভিনয় করবেন না। তার ভাষ্যে, ‘সিনেমা সময়মতো শেষ না হওয়া একজন আর্টিস্টের জন্য যেমন কষ্টের, তেমন পুরো প্রডাকশনের জন্যও। একজন আর্টিস্ট আসলে তার ক্যারেক্টার ধরে রাখার চেষ্টা করেন।

তারপরও কাজের ধারাবাহিকতা নষ্ট হলে, গ্যাপ পড়ে গেলে সেটা অনেক সময় রক্ষা করা সম্ভব হয় না। তাই এই সিদ্ধান্ত। সব মিলিয়ে আরও ভালো সিনেমা উপহার দেয়ার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

‘বাহাদুরী’ পরিচালনা করছেন শফিক হাসান। পরী-সাইমন ছাড়াও আছেন জায়েদ খান-মৌ খান জুটি। রোমান্টিক অ্যাকশনধর্মী সিনেমাটিতে ভিলেনের ভূমিকায় আছেন মিশা সওদাগর। ‘বাহাদুরী’ প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া।

এর আগে সাইমনের বিপরীতে ‘রানা প্লাজা’, ‘পুড়ে যায় মন’সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন পরী। জায়েদের বিপরীতে দেখা গেছে ‘ভালোবাসা সীমাহীন’-এ, মুক্তির অপেক্ষায় রয়েছে ‘অন্তর জ¦ালা’। আর শফিক হাসানের পরিচালনায় অভিনয় করেছেন ‘ধুমকেতু’ চলচ্চিত্রে।

উল্লেখ্য, গেল ঈদ-উল-আযহায় পরীমনি অভিনীত ‘রক্ত’ শীর্ষক ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটিতে পরীর অভিনয় ও গ্ল্যামার দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য