আন্তর্জাতিক অঙ্গনে এরইমধ্যে একজন র‌্যাম্প মডেল হিসেবে পরিচিতি লাভ করেছেন জান্নাতুল ফেরদৌস পিয়া। সমপ্রতি লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে বার অট ল-তে গ্রাজুয়েশন ডিগ্রি লাভ করেছেন তিনি।

এবার নতুন খবর দিয়েছেন এই মডেল-অভিনেত্রী। এবার ভিন্ন গল্পের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। গত মঙ্গলবার তেজগাঁওয়ের কোক স্টুডিওতে এর দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। এ প্রসঙ্গে পিয়া বলেন, সবশেষ বিপুল ভাইয়ের নির্দেশনায় মেনেটোসের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছিলাম।

সেটাও কয়েকমাস আগের কথা। এবার আরএফলের ডায়মন্ড জগের মডেল হিসেবে কাজ করছি। সুন্দর একটি সেটে কাজটি হয়েছে আমার। তবে বিজ্ঞাপনচিত্রের গল্পটা বলতে চাই না এখন। এটুকু বলব ভিন্নভাবে দর্শকরা এই বিজ্ঞাপনচিত্রে দেখতে পাবেন আমাকে। হোয়াইট ব্যালেন্স এর ব্যানারে এর নির্দেশনা দিয়েছেন এস এম সালাউদ্দিন।

উল্লেখ্য, এর আগে নামিদামি বেশ কয়েকটি বিশ্ব কাঁপানো ম্যাগাজিনের প্রচ্ছদেও জায়গা পেয়েছেন এই মডেল-অভিনেত্রী। যার মধ্যে ভোগ ম্যাগাজিনের মুম্বই সংস্করণ অন্যতম। রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবিতে দিয়ে চলচ্চিত্রে কাজ শুরু করলেও এরইমধ্যে আরও দুটি ছবি মুক্তি পেয়েছে পিয়ার। এগুলো হচ্ছে রিকিয়া মাসুদোর ‘স্টোরি অব সামারা’ এবং আশিকুর রহমানের ‘গ্যাংস্টার রিটনার্স’। সবশেষ ছোট পর্দার জনপ্রিয় মুখ অপূর্বর বিপরীতে ‘গ্যাংস্টার রিটানর্স’ ছবিটি মুক্তি পায় তার।

এছাড়া বাংলাদেশ ও ভারতের ছিটমহলের নাগরিকদের দুঃখ-দুর্দশা, জীবনপ্রবাহের টানাপড়েন নিয়ে গত বছরে ‘ছিটমহল’ নামে একটি ছবির কাজ শেষ করেন পিয়া। এইচ আর হাবিব পরিচালিত এ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছাড়া সাবেক এই মিস বাংলাদেশ দেশের প্রবীণ আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের সহকারী হিসেবে কাজ করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য