আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে মানষিক ভারসাম্যহীন খাজা নাজিম উদ্দিন (৩২) গত ১ মাস ধরে নিখোঁজ হয়েছেন। এ ব্যাপারে থানায় একটি জিডি (নং-৬৯৪, তাং- ১৭/০৫/১৭) করা হয়েছে।

জিডি সূত্রে ও সরেজমিনে জানা যায়, উপজেলার মহদীপুর ইউনিয়নের পূর্ব গোপালপুর গ্রামের মৃত শামছুল ইসলামের একমাত্র ছেলে ৩ সন্তানের বাবা খাজা নাজিম উদ্দিন গত ১০ মে সকাল ৬টায় দিকে একটি বাইকেল নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়।

প্রায় ১ মাস গত হলেও তার কোন খোঁজ পরিবারের সদস্যরা চিন্তিত হয়ে পড়েছেন। স্বামী বাড়ী না আসায় স্ত্রী ও তিন ছেলে-মেয়ে বাবার চিন্তায় কান্নায় ভেঙ্গে পড়ছেন। তার বৃদ্ধা মা হাজেরা বেওয়া একমাত্র ছেলের কোন খোঁজ না পেয়ে কেঁদে-কেঁদে এখন তিনি অন্ধ।

খাজা নাজিম উদ্দিনের ৭ বোন একমাত্র ভাইয়ের খোঁজ পেতে বিভিন্ন স্থানে খোঁজাখুজিসহ কবিরাজ-ফকিরের শরনাপন্ন হচ্ছেন। খাজা নাজিম উদ্দিনের মুখের নিচের পাটির একটি দাঁত ভেঙ্গে পড়ে গেছে এবং মাঝে মাঝে অসংলগ্ন কথাবার্তা বলে থাকেন।

৫ ফুট ৬ ইঞ্চি লম্বা যুবকের গায়ের রং শ্যামলা হ্যাংলা পাতলা গড়নের যুবকটির সন্ধান পেলে তার বোন মোর্শেদা বেগম ০১৭৫০-৭৮৫২১৬ ও মোস্তাফিজার রহমান মুক্তা অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার ০১৭৮০-৭৭৭৬৯৩ নম্বরে খোঁজ দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য