আবারও বলিউডে ফিরছেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াংকা চোপড়া। তার প্রিয় পরিচালক-প্রযোজক সঞ্জয় লীলা বানশালী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবির শিরোনাম ‘গুস্তাখিয়া’।

বলিউড হাঙ্গামার খবরে বলা হয়, হলিউডের ব্যস্ত শিডিউলের ফাঁকে প্রিয়াংকা বেশ কিছুদিন আগে মুম্বাইয়ে আসেন। এই ছোট্ট সফরের মাঝে সঞ্জয় লীলা বানশালীর অফিসে যান। সেই সাক্ষাতেই সব কিছু ঠিক হয়। এই মুহূর্তে সঞ্জয় ‘পদ্মাবতীর’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

দীপিকা পাড়ুকোন, রণবীর সিং এবং শহীদ কাপুর অভিনীত এই চলচ্চিত্রের শুটিং শেষ হওয়া মাত্রই এই পরিচালক ‘গুস্তাখিয়া’ ছবির কাজ শুরু করবেন।এ প্রসঙ্গে প্রিয়াংকা বলেন, ‘সঞ্জয় আমার অত্যন্ত প্রিয় পরিচালক। আমি ওনাকে ভীষণই সম্মান করি। সঞ্জয়ের ছবির প্রস্তাব আমি কখনোই ফেরাতে পারব না।’

সূত্রটি আরও জানিয়েছে, প্রখ্যাত শিক্ষাবিদ সাহির লুধিয়ানভি এবং অমৃতা প্রীতমের অকথিত ভালোবাসাকে নিয়ে ‘গুস্তাখিয়া’ ছবিটির গল্প বোনা হয়েছে। শোনা যাচ্ছে, বলিউড বাদশাহ শাহরুখ খানকে সাহির লুধিয়ানভির চরিত্রে দেখা যাবে।

গুঞ্জন সত্যি হলে, ‘গুস্তাখিয়া’ ছবিতে প্রিয়াংকা এবং তার সাবেক প্রেমিক শাহরুখের রসায়ন যে উপভোগ্য হবে, তা বলার অপেক্ষা রাখে না। প্রিয়াংকাকে সর্বশেষ হিন্দি ছবিতে শেষ দেখা গিয়েছিল প্রকাশ ঝাঁর ‘জয় গঙ্গা জলে’। তার আগে তিনি সঞ্জয়ের ‘বাজিরাও মাস্তানিতে’ অভিনয় করেন। এবার তিনি সঞ্জয়ের হাত ধরে বলিউডে ফিরছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য