দিনাজপুর সংবাদাতাঃ র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল মঙ্গলবার (৬ জুন) রাত ০০.১৫ টায় মেজর তালুকদার নাজমুছ সাকিব এবং সিনিঃ এএসপি মাহমুদুল হাসান এর নেতৃত্বে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন মির্জাপুর বাসষ্ট্যান্ডস্থ ঠাকুরগাঁও লোকাল বাস কাউন্টার এর সামনে অভিযান পরিচালনা করে শ্রী উদয় চক্রবর্তী (৪৫), পিতা-মৃত পরিমল চক্রবর্তী, সাং-সুইহারী, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর’কে ৯৭ (সাতানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোবাইল ফোনসহ আটক করেন।

র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি টহল দল দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন ফুলবাড়ী বাস স্ট্যান্ড মোড় এলাকায় ডিউটির সময় আনুমানিক ২৩.৪০ ঘটিকায় জানতে পারে যে, দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন মির্জাপুর বাসষ্ট্যান্ডস্থ ঠাকুরগাঁও লোকাল বাস কাউন্টার এর সামনে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় হইতেছে।

উক্ত সংবাদের সত্যতা নিশ্চিত করে অভিযান পরিচালনা করে আসামী শ্রী উদয় চক্রবর্তী (৪৫), পিতা-মৃত পরিমল চক্রবর্তী, সাং-সুইহারী, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুর’কে ৯৭ (সাতানব্বই) পিস ইয়াবা ট্যাবলেট এবং ০১টি মোবাইল ফোনসহ আটক করেন। আসামীকে জিজ্ঞাসাবাদে মাদকদ্রব্য সেবন এবং ক্রয়/বিক্রয়ের ব্যবসা করে বলে স্বীকার করেছে। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য ০৬/০৬/২০১৭ তারিখ দিনাজপুর জেলার  কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যাবস্থা করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য