আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার সদর উপজেলার লক্ষ্মীপুর ইউপি চেয়ারম্যান  মো. মোস্তাফিজুর রহমান বাদলের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক ধর্ষণ মামলা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার সকালে লেঙ্গা বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। তার বিরুদ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী স্বতঃস্ফুর্তভাবে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

বিক্ষোভ মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এক সমাবেশে বক্তব্য রাখেন ইউপি সদস্য রাজা মিয়া, মোখলেছুর রহমান সবুজ, দুছু মিয়া, জিয়াউল হাসান জিয়া প্রমুখ। বক্তারা বলেন, ধর্ষণের চেষ্টার অভিযোগটি সম্পুর্ণ মিথ্যা। চেয়ারম্যানের জনপ্রিয়তাকে ক্ষুণœ এবং হেয় প্রতিপন্ন করতেই করতেই তার প্রতিপক্ষের মদদে বানোয়াট এই ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে থানায় মিথ্যা মামলা দায়ের করা হয়। তারা চেয়ারম্যান বাদলের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন।

প্রসঙ্গত উলে¬খ্য যে, নবম শেণির এক ছাত্রীকে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাদল কর্তৃক ধর্ষণের চেষ্টার অভিযোগে গত ৩ জুন শনিবার ছাত্রীর চাচা আল আমিন বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য