আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকেঃ লালমনিরহাটের আদিতমারী থানা পুলিশ সোমবার রাতে পৃথক,পৃথক অভিযানে ১০ পিচ ইয়াবা ৫০০ হাজার টাকা ও এক  কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার ভাদাই ইউনিয়নের কিসামত ক্ষুদ্র চন্দ্রপুর  এলাকা  পাটগ্রাম-বুড়িমারী মহাসড়ক দিয়ে যাচ্ছিল গোপন সংবাদের ভিত্তিতে এস আই মাসুদ রানার নেতৃত্বে পুলিশের একটি দল হৃদয় হাসান বাবু (২২) কে হাতেনতে ধরে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে ১০ পিচ ইয়াবা ও ৫০০টাকা উদ্ধার করে।

আটক হৃদয়ের বাড়ী কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়ন নিথক এলাকার মতিয়ার রহমানের ছেলে।এদিকে একই সময়ে এ এস আই সাইফ বিল্লার নেতৃত্বে ভেলাবাড়ী ইউনিয়নের শালমারা এলাকার আব্দুল আজিজের ছেলে রফিকুল ইসলাম রফিক (৩৫) তার বাড়ী থেকে এক কেজি গাঁজাসহ সাপ্টীবাড়ি ইউনিয়নের পশ্চিম দৈলজোর এলাকার মৃত আব্বাস আলীর ছেলে জাকিউল হাসান ২ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদিতমারী থানায় পৃথক দুটি মামলা করা হয়েছে। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হরেশ্বর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক তিন মাদকব্যবসায়ীদেরকে মঙ্গলবার সকালে আদালতে পাঠানো হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য