‘হেট স্টোরি’। বলিউডের এ ছবিটি ইতিমধ্যে দারুণ সাড়া জাগিয়েছে আবেদনময়ী-থ্রিলার সিনেমা হিসেবে। এ যাবৎ এর তিনটি পর্ব নির্মাণ হয়েছে। এবার তৈরি হচ্ছে চতুর্থ পর্ব ‘হেট স্টোরি-ফোর’। মাস কয়েক আগে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হলেও এতে কারা অভিনয় করবেন তা নিয়ে কোনো তথ্য জানানো হয়নি।

অবশ্য  সব শিল্পীর নাম প্রকাশ না হলেও এবার জানা গেছে এর নায়িকার নাম। তিনি উর্বশী রাউতেরা। কাবিল সিনেমায় ‘হাসিনো কা দিওয়ানা’ গানের মাধ্যমে সাড়া ফেলেছেন এ অভিনেত্রী।

জানা গেছে, হেট  স্টোরি সিরিজের চতুর্থ পর্বে  দর্শকের মনে শিহরণ জাগাবেন তিনি। বলিউড লাইফের এক খবরে বলা হয়েছে, উর্বশী চিত্রনাট্য পছন্দ করেছেন এবং এই ইরোটিক সিনেমায় অভিনয় করতে রাজি হয়েছেন। এটি হবে হেট স্টোরি সিরিজের অন্যান্য সিনেমা থেকে আলাদা।

খুব শিগগির সিনেমার শুটিং শুরু হবে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘হেট স্টোরি’। এরপর ২০১৪ সালে ‘হেট স্টোরি-টু’ এবং ২০১৫ সালে ‘হেট স্টোরি-থ্রি’ সিনেমা মুক্তি পায়।

পাওলি দাম, সুরভিন চাওলা, জেরিন খান এবং ডেইজি শাহ এর আগে ‘হেট স্টোরি’ সিরিজে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। টি-সিরিজের প্রযোজনায় ‘হেট স্টোরি-ফোর’ সিনেমাটি পরিচালনা করবেন বিশাল পান্ডে। আগামী ১৩ই অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য