গত বছরের মতো এবারও ঈদে বাংলাভিশনের জন্য নির্মাণ হচ্ছে ‘অ্যাভারেজ আসলাম’-এর সিক্যুয়াল। রোজা ও কোরবানির ঈদে ছয় পর্বের এই ধারাবাহিকটি জনপ্রিয়তার শীর্ষে উঠে আসে। এবার ধারাবাহিকটির নাম রাখা হয়েছে ‘অ্যাভারেজ আসলাম ইজ নট ব্যাচেলর’। নাটকের চিত্রনাট্য বদলে যাওয়ার পাশাপাশি একটি চরিত্রে শিল্পীও পরিবর্তন হয়েছে।

এতে আগের দুই পর্বে পারিহার চরিত্রে অভিনয় করেছিলেন নওরীন হাসান খান জেনি। শিডিউল সমস্যার কারণে তাকে এবার আর দেখা যাবে না। পারিহার চরিত্রে থাকছেন টিভি নাটকের আরেক আলোচিত অভিনেত্রী আনিকা কবির শখ। এমনটাই নিশ্চিত করে জানিয়েছেন অ্যাভারেজ আসলামের নির্মাতা সাগর জাহান। আলাপকালে জনপ্রিয় এ নির্মাতা বলেন, পারিহা চরিত্রে অভিনয় করা জেনি এবার থাকছেন না। শিডিউল মেলাতে পারেননি তিনি। তাই তার জায়গায় সেই চরিত্রে দেখা যাবে শখকে।

সাগর জাহান আরো জানান, আগের দুই কিস্তিতে অ্যাভারাজ আসলাম তথা মোশাররফ করিমকে ব্যাচেলর দেখা গেলেও এবার তাকে বিয়ে করানো হবে। আর সেটা শখের সঙ্গেই হবে। গত ১৬ ও ১৭ই মে রাজধানীর পুরানো ঢাকার একটি লোকেশনে নাটকটির প্রথম লটের শুটিং শেষ হয়। আগামী ৭ই জুন থেকে পরবর্তী ধাপের কাজ শুরু হবে বলেও নির্মাতা জানিয়েছেন। ‘অ্যাভারেজ আসলাম ইজ নট ব্যাচলর’ ধারাবাহিকে মোশাররফ করিম ও শখ ছাড়া আরো অভিনয় করছেন- কচি খন্দকার, মনিরা মিঠু, গোলাম ফরিদা ছন্দা, ফারুক আহমেদ, মারজুক রাসেল, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য