কলকাতায় ‘টেলি সিনে অ্যাওয়ার্ডে’ ভূষিত হলেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী কণা। দুই বাংলার শিল্পীদের সম্মাননা প্রদানের এই অনুষ্ঠানে কণা বাংলাদেশ থেকে শ্রেষ্ঠ সংগীতশিল্পী হিসেবে এই সম্মাননায় লাভ করেছেন। আর এই সম্মাননা লাভের পর তিনি বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

এ প্রসঙ্গে কণা বলেন, ‘যে কোনো প্রাপ্তি আনন্দের। সেদিক থেকে ভিন দেশ থেকে সম্মাননা আমার আনন্দকে বহুগুণে বাড়িয়ে দিয়েছে।’

সম্মাননা গ্রহণের পাশাপাশি কলকাতায় ৩ জুন কণা ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘মনে রেখো’ চলচ্চিত্রে ‘বন্ধু তুমি বিনে প্রাণ বাঁচেনা’ গানটিতে কণ্ঠ দিয়েছেন। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায়, আকাশের সুর সংগীতে কলকাতার একটি স্টুডিওতে কণা গানটিতে কণ্ঠ দিয়েছেন। গানটিতে কণার সঙ্গে গেয়েছেন আকাশ। এই চলচ্চিত্রে মাহির বিপরীতে অভিনয় করছেন কলকাতার বনি সেনগুপ্ত।

এদিকে আসছে ঈদে শাকিব খান ও শুভশ্রী অভিনীত ‘নবাব’ চলচ্চিত্রটি মুক্তি পেতে যাচ্ছে। এতে শ্রভশ্রীর কণ্ঠে ‘ও ডিজে’ গানটি গেয়েছেন কণা। এই গান নিয়েও দারুণ আশাবাদী তিনি। আসন্ন ঈদে তিনটি মিউজিক ভিডিওর পাশাপাশি একটি ইপি অ্যালবাম প্রকাশ করছেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কণা। এর মধ্যে তার তিনটি মিউজিক ভিডিও, তিনটি অডিও প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হবে। সব মিলিয়ে ঈদ আনন্দে অডিওর পাশাপাশি শ্রোতাদের একাধিক ভিডিও চমক উপহার দিচ্ছেন কণা।

সর্বশেষ গত নজরুল জন্মজয়ন্তীতে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে কণার কণ্ঠে ইউটিউবে প্রকাশিত হয় ‘পরদেশী মেঘরে যাওরে ফিরে’। এরই মধ্যে গানটি শ্রোতা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য