গত ২২ মে যুক্তরাজ্যের ম্যানচেস্টার অ্যারেনাতে আরিয়ানা গ্রিন্ডের কনসার্টে ভয়াবহ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। প্রায় ২২ জন এতে প্রাণ হারান। আহত হন অনেকে। আর এই হামলার প্রতিবাদ জানাতে আগামীকাল রোববার তাদের সাহায্যের জন্য আবার ম্যানচেস্টারে বসতে যাচ্ছে বিশ্বের নামীদামী সব তারকা শিল্পী আর ব্যান্ডের কনসার্ট। তার আগে মার্কিন সঙ্গীতশিল্পী আরিয়ানা গ্রিন্ডে ম্যানচেস্টার শহরে সন্ত্রাসী হামলায় আহতদের সঙ্গে দেখা করলেন।

রবিবার ব্রিটেনের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে ফের কনসার্ট করবেন আরিয়ানা। সেজন্যই শুক্রবার ব্রিটেনে এসেছেন তিনি। এসেই রয়্যাল ম্যানচেস্টার শিশু হাসপাতালে ওই হামলায় আহতদের সঙ্গে হঠাৎ করেই দেখা করেন। তিনি দেখতে যান ১৪ বছর বয়সী এক ভক্ত এভি মিলসকে। সেখানে তিনি ম্যানচেস্টার হাসপাতালের নার্স ও স্টাফদের সঙ্গে কথা বলেন। হাসপাতালে আরিয়ানা বেশ কিছু সময় কাটান।

হঠাৎ করেই হাসপাতালে চিকিৎসাধীন ভক্তরা প্রিয় শিল্পীকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন সবাই। আরিয়ানা চলে যাওয়ার পর হামলায় আহত একজনের বাবা বলেন, তিনি কখনোই তার মেয়েকে এত খুশি দেখেননি।

ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে এবার শুধু আরিয়ানাই নন, জাস্টিন বিবার, কেটি পেরি, মাইলি সাইরাস এবং ব্যান্ড কোল্ড প্লে, টেক দ্যাট পারফর্ম করবে। হামলায় ক্ষতিগ্রস্থদের পরিবারের জন্য তহবিল গড়তেই এবার এ কনসার্টের আয়োজন করা হয়েছে। এ থেকে সংগৃহীত অর্থ দেয়া হবে হতাহতদের উদ্দেশে।
সূত্র- মিরর

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য