বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের পাঁচজন ট্রাস্টি শনিবার (৩ জুন) বিরামপুর বারোয়ারী কেন্দ্রীয় শ্রী শ্রী হরিমন্দির পরিদর্শন করেছেন।

ট্রাস্টি প্রতিনিধি দলের মূখপাত্র বীর মুক্তিযোদ্ধা ও দিনাজপুর অঞ্চলের ট্রাস্টি স্বপন কুমার রায় বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাস বাদের বিরুদ্ধে হিন্দু ধর্মীয় লোকজনকে সোচ্চার করতে এবং মন্দির সমূহে উন্নয়ন তালিকা প্রণয়নের জন্য তারা এ পরিদর্শন সফর করছেন।

দলের অন্যান্য ট্রাস্টিরা হলেন, বরিশাল বিভাগীয় ট্রাস্টি অধ্যক্ষ বিপুল বিহারী হালদার, কক্সবাজার, চট্রগ্রাম, বারন্দরবান, রাঙ্গামাটি ও খাগড়াছড়ি এলাকার ট্রাস্টি অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, জয়পুরহাট বগুড়া ও গাইবান্ধার ট্রাস্টি অ্যাড. উজ্জল প্রসাদ কানু, কুমিল্লা, বা¤্রণবাড়িয়া, নোয়াখালি ও লক্ষীপুরের ট্রাস্টি শ্যামল চন্দ্র ভট্রাচার্য্য ও ফিল্ড অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস।

এসময় মন্দির কমিটির সাধারণ সম্পাদক শান্ত কুমার কুন্ডু, সহ-সম্পাদক গোপাল ঘোষ, দপ্তর সম্পাদক পবন কুমার শীল, সাংগঠনিক সম্পাদক প্রদীপ ঘোষসহ পূজারীরা উপস্থিত ছিলেন। একই সময় লোকনাথ ব্রক্ষচারির তিরোধান উপলক্ষ্যে পূজা অনুষ্ঠিত হয়। পূজা পরিচালনা করেন, মন্দিরের পুরোহিত জীবন কুমার উপাধ্যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য