কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের কাহারোলে গরুর বাছুরে আমন ধানের বীজতলা নষ্ট করাকে কেন্দ্র করে সংর্ঘষে ধন্য রাম রায় (১৬) নামে ১ জনের মৃত্যু হয়েছে। কাহারোল উপজেলার তারগাঁও ইউনিয়নের বিরলী গ্রামের মৃত নন্দী রায়ের ছেলে ধন্য রাম রায় ।

শনিবার দুপুর ১ টার দিকে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। মৃত ধন্য রাম রায়ের মা পরণা রানী রায় জানান, শুক্রবার বিকেলে তাদের আমন ধানের বীজতলা একই ইউনিয়নের তারাপুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে শাহাজাহান আলীর গরুর বাছুর বীতলায় নেমে নষ্ট করে ফেলে।

আমরা গরুর বাছুরটি আটক করলে শাহাজাহান আলী ও তার ভাই আব্দুল জব্বার, মোঃ আবুল কালাম এবং তাজুলের ছেলে আনোয়ার হোসেন (আনু) জোরপুর্বক বাছুরটি ছাড়িয়ে নিতে আসে। এসময় আমরা বাঁধা দিলে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং আমার ছেলে ধন্য রাম রায় বাঁধা দিলে তারা সবাই মিলে আমার ছেলেকে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় ধন্য রাম রায় কে এলাকাবাসী উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সে রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে মৃত্যুর কোলে ঢোলে পড়ে।

এদিকে কাহারোল থানার ওসি (তদন্ত) মোঃ মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার দুপুরে লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য