নীলফামারীর সৈয়দপুর ও পঞ্চগড়ের দেবীগঞ্জে অভিযান চালিয়ে ৫৮৫ পিস ইয়াবা জব্দসহ পাঁচ জনকে আটক করেছে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা।

শনিবার সকালে ১১টার দিকে পঞ্চগড়ের দেবীগঞ্জে ১০৯ পিসসহ চার জন এবং শুক্রবার সন্ধ্যার দিকে সৈয়দপুরে ৪৭৬ পিসসহ  একজনকে আটক করা হয় বলে জানায় র‌্যাব-১৩। র‌্যাব-১৩ সিপিস-২ নীলফামারী ক্যাম্পের সহকারী পুলিশ সুপার শাহিনুর কবির জানান, গোপন সংবাদ পেয়ে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কিসামতডাঙ্গী গ্রামের মৃত মাহাতাব উদ্দিনের বাড়িতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

এসময় মৃত মাহাতাব উদ্দিনের ছেলে ইয়াবা ও মাদক ব্যবসায়ী জিয়ারুল হককে (৩০) আটক করে তার কাছ থেকে ৪৭৬ পিস ইয়াবা জব্দ করা হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরর পর সৈয়দপুর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। এদিকে শনিবার সকাল ১১টার দিকে পঞ্চগড়েরর দেবীগঞ্জ উপজেলা শহরের হোটেল রাজ এর সামনে অভিযান চালিয়ে ১০৯ পিস ইয়াবাসহ চার জনকে আটক করা হয়েছে।

এরা হলেন মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলা শহরের মৃত লালু খন্দকারের ছেলে খন্দকার লিটন (৪৩), একই এলাকার মৃত সামাদ শেখের ছেলে ফজলুল হক (৪৫) ও কামাল মল্লিকের ছেলে সোহেল রানা (৪৫) এবং ফরিদপুর জেলার সদরপুরের গুরুদাস চন্দ্র মন্ডলের ছেলে রিপন কুমার মন্ডল (২৬)। আটককৃতরা সকলেই মাদক ব্যবসার সাথে জড়িত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য