দিনাজপুরের খানসামায় ট্রলির সাথে পাগলুর সংঘর্ষে ৭ জন শিক্ষার্থী গুরুত আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সহজপুর ছাপ্পার মোড়ে। আহত শিক্ষার্থীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যদর্শী ভ্যান চালক আব্দুর রাজ্জাক জানায়, বৃহস্পতিবার দুপুর প্রায় ১টার দিকে পাকেরহাট থেকে আসা একটি পাগলুর সাথে অপর দিকে থেকে আসা ভুট্টার গাছ বহনকারী একটি ট্রলির সংঘর্ষ হয়। এতে শিক্ষার্থী শংকর (২২), পারভীন (২০), কৈলাশ (২১), গায়ত্রী (২০)সহ ৭জন গুরুতর আহত হয়। আহতরা বীরগঞ্জ উপজেলার সুজালপুর, বোয়ালমারী, দামাইলক্ষেত্র ও কুমোরপুর গ্রামের বাসিন্দা এবং ডিগ্রী কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী। তারা পাকেরহাট ডিগ্রী কলেজ ভেন্যুতে পরীক্ষা শেষে বাড়ি ফিরছিল।

আহতদের দ্রুত চিকিৎসা করাতে প্রথমে পাকেরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিসার জন্য তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

হাসপাতালের আরএমও হারুন অর রশিদের সাথে কথা হলে তিনি বলেন, পারভীনের বাঁ পায়ের উরুতে আর শংকরের ডান পায়ের উরুতে রড ঢুকেছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরণ করা হয়েছে। আর আঘাত প্রাপ্ত এখানেই প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য