বছর ঘুরে আবারো আসছে ঈদ। আর এ ঈদকে সামনে রেখে প্রতিবারের মতো টিভি পর্দায় দর্শকের ঈদের আনন্দে ভিন্নমাত্রা যোগ করতে ব্যস্ত শোবিজ অঙ্গন। সেই সাথে অভিনয়শিল্পীদের কাজেও বাড়তি চাপ পড়েছে। আর এই ঈদে একাধিক নাটকে অভিনয় করছেন তিতান চৌধুরী।

শাহরীয়ার সুমনের পরিচালনায় ‘লাল শাড়ি নীল আঁচল’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়েই তিতানের ঈদ ব্যস্ততা শুরু হবে। নাটকটিতে তিতান চৌধুরীর বিপরীতে অভিনয় করবেন তৌসিফ মাহবুব। ৯ মে রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শুরু হবে। রোমান্টিক ঘরানার এ নাটকে তিতানকে দেখা যাবে গ্রাম্য মেয়ের চরিত্রে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তিতান চৌধুরী বলেন, ‘ঈদকে সামনে রেখে আরো বেশকিছু নাটকে অভিনয় করবো। অন্যান্য সময়ের চেয়ে এবার কাজের পরিমাণটা বেড়েছে। লাল শাড়ি নীল আঁচল নাটকটির গল্পটা বেশ ভালো। আশা করি, নাটকটিতে আলাদা কিছু খুঁজে পাবেন দর্শকরা। আর আমি এখন থেকে নিয়মিত নাটকে অভিনয় করবো। তাই অভিনয়েই মনোযোগ দিচ্ছি।

এছাড়া বর্তমানে ‘ঝামেলা আনলিমিটেড’ নামের একটি ধারাবাহিক নিয়ে ব্যস্ত তিতান। ধারাবাহিকটিতে আরো অভিনয় করছেন, মোশাররফ করিম, মামুনূর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান, ফারুক আহম্মেদসহ অনেকেই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য