‘ঠাগস অব হিন্দোস্তান’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো এক পর্দায় দেখা যাবে আমির খান ও অমিতাভ বচ্চনকে- এ খবর প্রায় সবারই জানা। নতুন খবর হলো মাল্টা দ্বীপপুঞ্জের কাছে ভূমধ্যসাগরে আঠারশো শতকের আদলে নির্মিত বিশেষ জাহাজে শিগগিরি শুরু হতে যাচ্ছে এ ছবির দৃশ্যধারণের কাজ।

শুরু থেকেই আলোচিত বিজয় কৃষ্ণান আচার্যর উপন্যাস ‘কনফেশন অব আ ঠাগ’অবলম্বনে নির্মিতব্য ‘ঠাগস অব হিন্দোস্তান’। প্রথমবারের মতো অমিতাভ বচ্চন ও আমির খানকে ফ্রেমবন্দী করা ছাড়াও এ ছবিতে রয়েছে আরও বিশেষ কিছু চমক। এ ছবিতে দ্বিতীয়বারের জুটি বেঁধে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও আমির। এছাড়াও ‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেইখকে এবারে দেখা যাবে পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে। সব মিলিয়ে মুক্তির আগেই দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে এ ছবিটি।

হিন্দুস্তান টাইমস বলছে, ৫ জুন শুরু হচ্ছে ‘ঠাগস অব হিন্দোস্তান’য়ের দৃশ্যধারণের কাজ। এ জন্য এরই মধ্যে আঠারশো শতকের আদলে দু’টি বিশেষ জাহাজ নির্মাণ করা হয়েছে। কামান, গোলা-বারুদ ও অন্যান্য যুদ্ধাস্ত্র দিয়ে সাজানো হয়েছে জাহাজ দুটি। মাল্টা দ্বীপপুঞ্জের কাছে ভূমধ্যসাগরেই এ ছবির অধিকাংশ দৃশ্যের শুটিং হবে বলে জানা যায়।

বক্সঅফিস বিশ্লেষক তরণ আদর্শের টু্ইট পোস্টে ‘ঠাগস অব হিন্দোস্তান’য়ের নতুন একটি লোগো’র ছবি প্রকাশ করেন তিনি। ২০১৮-র দীওয়ালীতে ছবিটি মুক্তি পাবে যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মাণাধীন এ ছবিটি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য