ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ শিরোনামের সিনেমাটি আগামী  ঈদে সারা দেশে মুক্তি পাবে। এ সিনেমাটি দেখার জন্য বন্ধু, শুভাকাঙ্খী এবং অনুসারীদের আহ্বান জানিয়েছেন ইন্ডাষ্ট্রির আরেক জনপ্রিয় চিত্রনায়িকা পরী মনি। এ ছাড়া অপু বিশ্বাসকে বাংলা চলচ্চিত্রের রানি বলেও আখ্যা দিয়েছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার (৩০ মে) পরীমনি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে এসব কথা বলেন।

পরী মনির স্ট্যাটাসে বলেন, ‘অপু বিশ্বাস, বাংলা চলচ্চিত্রের রানি। তোমায় নিয়ে সাজিয়ে গুছিয়ে লেখার পথ অজানা আমার দি’ ভাই। তোমার সৃজনশীল পথ চলা, আমার এক বড় অনুপ্রেরণা। তোমার স্বচ্ছ বিচরণ, আমার এক জোড়ালো মনোবল। আর তোমার কোমল স্নেহময় হৃদয়, শত নারীর অস্তিত্বের দর্পণ।

‘কাল_সকালে’ (চলচ্চিত্রের মাধ্যমে) তুমি এসেছিলে বাংলার চলচ্চিত্র জগতে। সেই থেকে তোমার এই জগতে সোনালি সকালটাই বিদ্যমান। বিরতিহীন বাণিজ্য সফল আর রুচিশীল একের পর এক চলচ্চিত্র উপহার দিয়েছ আমাদের। সিনেমাপ্রেমীদের জন্য তোমার সব থেকে বড় উপহারটা ছিল একটা সুন্দর পরিপূর্ণ জুটি শাকিব খান-অপু বিশ্বাস। এবার এই জুটির ‘রাজনীতি’ সিনেমাটি আসছে।  আমি রাজনীতিসহ ঈদে আগত প্রতিটি সিনেমার টিজার দেখেছি। আর দেখার পর একজন দর্শক হিসেবে স্ব-পরিবারে রাজনীতি দেখব বলে ঠিক করলাম।

সেই সাথে একজন অভিনেত্রী হিসেবে আমি আমার সকল শুভাকাঙ্খী, বন্ধু এবং সকল অনুসারীদেরও দলবলে ‘রাজনীতি’ দেখার আহ্বান জানাই। অনেক শুভ কামনা রইল রাজনীতির পরিচালক বুলবুল বিশ্বাস দা’র জন্যে। অনেক ভালোবাসা পুরো রাজনীতির কর্মীদের জন্যে। আর প্রাণঢালা আশীর্বাদ বাংলা চলচ্চিত্রের রাজা+রানির জন্যে……….।

জয় হক আমাদের চলচ্চিত্রের

বলা হয়ে থাকে নায়িকারা ইঁদুর দৌড় প্রতিযোগিতায় থাকার কারণে একে অন্যকে সহ্য করতে পারেন না। অথচ ঢালিউডের পরী মণি তো অপুকে নিয়ে ভিন্ন ধরনের বার্তা দিয়েই চমকে দিলেন। এখন অপু কিভাবে পরী মণিকে সম্বোধন করেন সেটাই দেখার বিষয়।

সুত্রঃ ইত্তেফাক

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য