বিরল (দিনাজপুর) সংবাদাতাঃ প্রায় ৭২ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত বিরলের ৬নং ভান্ডারা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন পেয়ে ইউনিয়নবাসী বেশ খুশি ও উৎফুল্ল হয়েছে। কাঙ্খিত ইউনিয়ন পরিষদ এর কমপ্লেক্স ভবন নির্মাণ হওয়ায় সরকারের বিভিন্ন দপ্তরসমূহের সেবা প্রাপ্তির ক্ষেত্রে ইউনিয়নবাসীকে এখন বিভিন্ন জায়গায় ছুটোছুটি না করে একই ভবন হতে সেবা পাওয়া সহজ হবে।

ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনটি দুই ভাগে বিভক্ত। এর একটি অংশে মূল ভবন যেখানে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যদের রুম এবং ষ্টোর রুমসহ হল রুম রয়েছে। অপর অংশে বর্ধিত ভবন (দ্বি-তল) যেখানে কৃষি সম্প্রসারণ, প্রাণি সম্পদ, আনসার ভিডিপি, জনস্বাস্থ্য প্রকৌশল, শিক্ষা, এলজিইডি, বিআরডিবিসহ সরকারী বিভিন্ন দপ্তরসমূহের কর্মকর্তাদের রুম রয়েছে।

উপজেলা প্রকৌশলী মোঃ জাকিউর রহমান জানান, গত ২৮ ফেব্রুয়ারি/২০১৬ হতে ৭২ লাখ ২৮ হাজার ৯৭৪ টাকা চুক্তি মূল্যে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ শুরু করে ২৩ ফেব্রুয়ারি/২০১৭ তারিখে নির্মাণ কাজের সমাপ্তি ঘটে।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন জানান, ইউনিয়নে ২৭টি গ্রামের  জনসংখ্যা প্রায় ২৩ হাজার। এই ২৩ হাজার মানুষের সেবায় ইউনিয়ন পরিষদ সর্বদা নিয়োজিত। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধূরী এমপি’র ঐকান্তিক প্রচেষ্টায় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ নির্ধারিত সময়ে সম্পন্ন হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য