দিনাজপুর সংবাদাতাঃ পবিত্র মাহে রমজানকে সামনে রেখে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস দিনাজপুর পৃথক পৃথক তিনটি অভিযানে ২ জন আসামী আটকসহ মাদক বিক্রির নগত অর্থ ৪৭ হাজার ২শত ৮০টাকা এবং ২লক্ষ ৮১হাজার টাকা মূল্যের হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস দিনাজপুরের সহকারি পরিচালক মোহাম্মদ শহিদুল মান্ন্াফ কবীর বলেন, অফিসের পরিদর্শক মোঃ গোলাম রব্বানী ও উপ-পরিদর্শক মোঃ হেলাল উদ্দীনের নেতৃত্বে অভিযানকারির একটি দল গোপন সূত্রের ভিত্তিতে তিনটি অভিযান সম্পন্ন করেন।

তার মধ্যে গত ২৮ মে রবিবার দিবাগত রাত সাড়ে ১১ টার সময় দিনাজপুর সদরের রামসাগর সংলগ্ন মহরমপুর গ্রামে ফেন্সিডিল বহন করার সময় ১ শত বতল ভারতীয় ফেন্সিডিল সহ সদর উপজেলার স্বরস্বতীপুর গ্রামের আব্দুর রহমানের পুত্র মোঃ মিজানুর রহমান (৩০)কে আটক করা হয়।

গত ২৫ মে বৃহস্পতিবার দিনাজপুরের বিরামপুর থানার চকপাড়া(শাহিন পুকুর) এলাকার মৃত সামসুল আলম এর পুত্র মোঃ রুবেল(৩০)কে তার নিজ বসত বাড়ী থেকে সারে সাত গ্রাম হেরোইনসহ আটক করা হয়। একই দিনে বিরামপুরের কলাবাগান এলাকার কৃঞ্চ চাদপুর গ্রামের শাহাদত হোসেন-এর পুত্র মোঃ সেলিম হোসেন(৩৫) অভিযানের খবর পেয়ে পালিয়ে যায় কিন্তু  তার নিজ বসত বাড়ী হতে ১২০ পিচ ইয়াবা, ১০ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগত অর্থ ৪৭ হাজার ২শত ৮০টাকাসহ আটক করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য