কথা ছিল ঈদের আগেই প্রকাশিত হবে কণ্ঠশিল্পী শায়লা সাবরিন পলির পঞ্চম একক অ্যালবাম ‘হৃদয়ে হৃদয় বেঁধেছি’। প্রতিশ্রুতি অনুযায়ী সম্প্রতি অনেকটা আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হলো অ্যালবামটির প্রকাশনা উৎসব। অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। পাশাপাশি অ্যালবামটির প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ ও অগ্নিবীণা’র কর্তাব্যক্তি ছাড়াও অডিও অঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন মোড়ক উন্মোচন অনুষ্ঠানে।

শায়লা সাবরীন পলি জানান, অ্যালবামটি প্রকাশ হওয়ার পরই চারপাশ থেকে প্রশংসা পাচ্ছি। বিশেষ করে অ্যালবামের আমার এবং এফ এ সুমনের গাওয়া ‘টাইটেল সং’টির ব্যয়বহুল ভিডিওগানটি বেশ আলোচনা ছড়াচ্ছে ইউটিউব এবং ফেসবুকে। অডিও অঙ্গনেরও অনেকে সাধুবাদ জানাচ্ছেন আমাকে।

পলি বলেন, ‘নতুন একবছরেরও বেশি সময় ধরে গানগুলো তৈরি করা হয়েছে। আমাদের প্রচেষ্টা ছিল, চলমান সময়ের রিমেক, রি-ট্র্যাকের জোয়ার থেকে বের হয়ে শ্রোতাদের নতুন কিছু উপহার দেয়ার। অবশেষে অনেকটা প্রশান্তি অনুভব করছি, অডিওবাজারের এই মন্দা সময়ে শ্রোতাদের মনে কিছুটা হলেও দাগ কাটাতে পেরেছি বলে।’

অ্যালবামের সবক’টি গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন এফ এ সুমন। অ্যালবাম নিয়ে সুমন বলেন, ‘পলি আপার গায়কির সঙ্গে দীর্ঘদিনের পরিচয় আমার। তার কণ্ঠে অন্যরকম এক মাধুর্য আছে, যা আমাকে বরাবরই মুগ্ধ করে। আশাকরি শুধু ‘টাইটেল সং’ নয়, ধীরে ধীরে অ্যালবামের সবগুলো গানই শ্রোতাদের মনের পিপাসা মেটাবে।

অ্যালবামের গানগুলো লিখছেন এ মিজান, সেজুল আহমেদ, মাসুদ আহমেদ, জয় আহমেদ এবং শহীদ খান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য