কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের কাহারোলে এক সড়ক দূর্ঘটনায় নিহত-৪ ও আহত হয়েছে অন্তত ২৫ জন। সড়ক দূর্ঘটনার ফলে ২ ঘন্টারও অধিক মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

সংশ্লিষ্ট ৫নং সুন্দরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শরিফ উদ্দীন মাষ্টার ও এলাকাবাসী এবং প্রত্যেক্ষদর্শীরা জানান, ২৯ মে’১৭ সোমবার সকাল আনুমানিক সাড়ে ৯ টার সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁও গামী শাহী এন্টার প্রাইজ- গাজীপুর-জ-০৪০১৪৪ গাড়িটি দশমাইল-ঠাকুরগাঁও মহাসড়কের রামপুর মোড়ের পূর্ব পার্শে¦ অটো চার্জার ও অটো ভ্যানকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে অটো চার্জার ও অটো ভ্যান ধুমড়িয়ে-মুচড়ে যায়।

এতেই ঘটনাস্থলে ৪ জন যাত্রী নিহত হয়। নিহতরা হলেন, কাহারোল উপজেলা সুন্দরপুর ইউনিয়নের দাউদপুর গ্রামের মৃত মন্তেজার আলীর স্ত্রী জয়নব বিবি, চিরিরবন্দর উপজেলার গোচাহার গ্রামের জব্বার আলীর পুত্র মাধু রহমান ও অজ্ঞাতনামা ২ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

র্ঘটনাস্থলে তাৎক্ষনিক দিনাজপুর হতে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট এসে উদ্ধার কাজে সহযোগিতা করেন। এদিকে ঘটনাস্থলে কাহারোল-বোচাগঞ্জ এর সার্কেল (এএসপি) মোঃ রুহুল আমীন ও কাহারোল থানা অফিসার ইনচার্জ মোঃ মনসুর আলী সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং মহাসড়ক দিয়ে যানবাহন চলাচল শুরু হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য