আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকেঃ অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী আরিফুর রহমান(২৪)নামে ছেলেটি। হঠাৎ নাকের মাংস বৃদ্ধি হলে নাক অপরেশন করেন।পরিবারের সূত্রে জানাযায়, আরিফুরের নাক অপরেশন করালে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে মানসিক ভার সম্মত হারিয়ে ফেলে।

বাবা-মায়ের বুকের ধন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান গ্রামের অনার্স তৃতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী আরিফুর রহমান নামের (২৪) বছরের এই ছেলেটি তার বাবা ও ছোট ভাই সহ চিকিৎসার জন্য শনিবার (২৭ মে) রংপুরে গেলে কর্মতৎ ডাক্তার বিভিন্ন পরীক্ষা- নিরীক্ষা করান।

পরীক্ষা – নিরীক্ষার কাগজ গুলো বাহির হতে সময় লাগলে বাবাসহ আরিফুর রহমান নামাজের উদ্দেশ্যে মসজিদে প্রবেশ করেন।বাবার নামাজ শেষ না হতেই আরিফুর রহমান মসজিদ থেকে বাহির হয়। এরপর থেকে আরিফুর রহমানের খোঁজখবর করা চেষ্টা করলেও খোঁজ পাচ্ছে না তার পরিবার।

তার সন্ধান চেয়েছেন বাবা মো.মুনছুর আলী। তিনি জানান, আমার ছেলেকে পরিচিত সব জায়গায় খোঁজখবর করা হলেও খোঁজ পান নি।সহৃদয় মানুষের প্রতি আহ্বান আপনারা এই ছেলেটির সন্ধান দিন।সন্ধানদাতাকে এই নম্বরে অথবা নিকটস্থ থানায় যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন মুনছুর আলী। নাম্বারগুলো হলো- ০১৭২২-৬৭৮৩২৩ অথবা ০১৭১৭-৯৯৭৭৯৫।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য