‘আমি এখনও বিয়ে করিনি। আর বিয়ে করলে সবাইকে জানিয়ে করব। অনেক দিন ধরে মিডিয়ায় কাজ করা রুমি নামে একটা ছেলে আমাকে ডিস্টার্ব করছিল। তাকে এড়িয়ে চলার জন্য মূলত কদিন আগে বলেছি আমি লন্ডনে বিয়ে করেছি। কিন্তু এ খবরটি পরিচালক শাহাদৎ হোসেন লিটন সবাইকে নিজ দায়িত্বে কেন বলছেন বুঝতে পারছি না।

রুমি পরিচালক লিটন ভাইয়ের পরিচিত। এসব কথা বলে সবাইকে বিভ্রান্ত করছেন লিটন ভাই। আমি এখন লন্ডনে। এখানে প্রবাসী বাঙালিদের জন্য নির্মাণাধীন দুটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য এসেছি। বিয়ের এমন মিথ্যা খবরে যেন কেউ কান না দেন, সেই অনুরোধ থাকল।’ এমনভাবেই লন্ডন থেকে মুঠোফোনে কথাগুলো বলছিলেন চিত্রনায়িকা শাহনূর।

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নায়িকার বিয়ের খবর ছড়িয়ে পড়ে। এমনকি দু-একটি অনলাইন সংবাদমাধ্যমেও  খবরটি প্রকাশ হয়। তবে শাহনূরের সঙ্গে যোগাাযোগ করা হলে খবরটিকে গুজব বলে উড়িয়ে দিলেন তিনি।

উল্লেখ্য, ২০০০ সালে চিত্রনায়ক রুবেলের বিপরীতে ‘জিদ্দি সন্তান’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় শাহনূরের। এরপর তার অভিনীত ৪৫টি ছবি মুক্তি পেয়েছে। মান্না, শাকিব খান, রিয়াজ, রুবেলসহ অনেক জনপ্রিয় নায়কের বিপরীতে অভিনয় করেছেন তিনি। বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি এ পর্যন্ত ২৫০টির মতো নাটক ও টেলিছবিতে কাজ করেছেন এই অভিনেত্রী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য