দিনাজপুর থেকে মাহবুবুল হক খানঃ দিনাজপুরের নবাবগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও  ৩ জন আহত হয়েছেন। আহতদেরকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৭ মে) সকালে নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-নওগাঁ জেলার বদলগাছী উপজেলার উত্তর হরিহরপুর গ্রামের উপজেলার খোরশেদ আলমের ছেলে আসলাম (৩৫), একই এলঅকার সাইফুল আলমের ছেলে মানিক (৪০) ও মিন্টু মিয়ার ছেলে আশিক (২৬)।

পুলিশ জানায়, শনিবার সকালে মুরগীবাহী একটি মিনি ট্রাক দিনাজপুরে আসার পথে ভাদুরিয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিনি ট্রাকটি দুমরে-মুচরে যায়। দুর্ঘটনায় ট্রাকে থাকা ২ জন ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় আহত হয় ৪ জন। আহতদেরকে দ্রুত উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদেরকে উদ্ধার করা হয়েছে এবং যানবাহন চলাচলের জন্য সড়ক থেকে দুর্ঘটনাকবলিত যানগুলোকে সরিয়ে ফেলা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য