দিনাজপুর সংবাদাতাঃ ২৭ মে শনিবার দিনাজপুর উচ্চ বিদ্যালয়ে সকাল ১০ টায় প্রভাতী শাখা ও বিকাল ৩ টায় বিদ্যালয় হলরুমে প্রাথমিক সমাপনী (পিএসসি) জুনিয়ার স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা-২০১৭ ও মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি ও এসসিসি ভোকেশনাল) এ সন্তোষজনক ফলাফলের লক্ষে পবিত্র রমজান মাসে বিদ্যালয় বন্ধকালীন প্রস্তুতি গ্রহনের জন্য অভিভাবক সমাবেশ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সহকারী শিক্ষক কামরুন নাহার। শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মোঃ তৈমুর হোসেন ও রবিউজ্জামান। প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম অভিভাবকদের সাথে মত বিনিময় করতে গিয়ে বলেন, বন্ধের পর আসন্ন পরীক্ষাগুলোকে সন্তোষজনক ফলাফলের লক্ষে তাদের লেখাপড়া সংক্রান্ত বিষয়ে অভিভাবকদের সহযোগিতায় খুবই প্রয়োজন।

আপনাদের সন্তানদের উন্নতির স্বার্থে তাদের পড়াশোনার প্রতি সব সময় নজর দিবেন। বন্ধের সময় তারা যেন ঠিকমত পড়াশোনা করে। মনে রাখবেন, আপনার সন্তানকে সু-শিক্ষায় শিক্ষিত করার পাশাপাশি তাদের সুন্দর জীবন গড়ার ক্ষেত্রে শিক্ষকদের সহ অভিভাবদের দায়িত্ব অনেক।

তিনি আরো বলেন, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক এই তিনজনের সমন্বয় হলে একজন শিক্ষার্থী সু-শিক্ষিত হয়ে গড়ে উঠতে পারবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য