আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ সুপ্রিম কোটের সামনে থেকে ন্যায়-বিচারের প্রতীক ভাস্কর্য অপসারণের প্রতিবাদ ও পুনঃস্থাপনের দাবিতে শনিবার শহরের ১নং রেলগেটে মানববন্ধন ও সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট ও বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র গাইবান্ধা জেলা শাখার যৌথভাবে এই কর্মসূচীর আয়োজন করে।

বাংলাদেশ নারী মুক্তি কেন্দ্র জেলা সভাপতি অধ্যাপক রোকেয়া খাতুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নাগরিক পরিষদ গাইবান্ধার জেলা আহবায়ক অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, জাতীয় কমিটির সাবেক জেলা সদস্য সচিব জিয়াউল হক জনি, সময়টিভির স্টাফ রিপোর্টার হেদায়েতুল ইসলাম বাবু, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জেলা সাধারণ সম্পাদক পরমানন্দ দাস, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম মিলন, শিশু-কিশোর মেলা জেরা সংগঠক মৃত্তিকা প্রমুখ।

বক্তারা বলেন, ধর্মান্ধ মৌলবাদীদের দাবির মুখে ন্যায়-বিচারের প্রতীক সুপ্রিম কোর্টের সামনে থেকে ভাস্কর্য অপসারণের প্রতিবাদ ও পুনঃস্থাপনের দাবি জানান। ভাস্কর্য অপসারণের মধ্য দিয়ে সরকার হেফাজতসহ মৌলবাদী শক্তির সাথে আপোষ করেছে। ভাস্কর্য অপসারণের প্রতিবাদে আন্দোলনরত প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীদের উপর পুলিশী হামলার প্রতিবাদ ও গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য