আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকেঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বিদ্যুৎ স্পষ্টে আমজাদ হোসেন (১৪) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত আমজাদ হোসেন উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের বুড়া সারডুবি গুচ্চগ্রাম এলাকার বুলু মিয়ার ছেলে।

আমজাদ হোসেন পাটগ্রাম উপজেলার বাউরা পাবলিক দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার বুড়া সারডুবি গুচ্চগ্রামের পাশে ধান ক্ষেত থেকে গরু আনতে গিয়ে পড়ে থাকে বিদ্যুতের তারে আটকে পড়ে ঘটনাস্থলেই আমজাদের মৃত্যু ঘটে। এলাকাবাসীর অভিযোগ দীর্ঘদিন থেকে ঐ জায়গায় বিদ্যুতের তার টি একটি ধানের জমিতে পড়ে ছিল। বিদ্যুত অফিস কোন রকম দেখভাল না করে এতদিন ধরে সংযোগটি চালু রেখেছিল।

এ কারণেই আজ এই দুর্ঘটনা ঘটেছে।জানা গেছে,কয়েক দিন আগে বাউরা ও বড়খাতার উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে দুই এলাকার বিদ্যুতের তার ছিন্নভিন্ন হয়ে বিদ্যুত ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়ে। যেখানে সেখানে ছিড়ে পড়া/ঢিলে হয়ে পড়ে থাকা এসব তার ঠিক না করেই আজ সকাল ১১টার দিকে পাটগ্রাম থেকে বিদ্যুতের সংযোগ দেয়া হয়।

কয়েকদিন থেকে সংযোগ বিচ্ছিন্ন লাইনে আজ হঠাৎ সংযোগ দিলে এই দুর্ঘটনা ঘটে।ফকিরপাড়া ইউপির ১নং ওয়ার্ডের সদস্য শাফি বিদ্যুৎ স্পৃষ্টে স্কুল ছাত্র আমজাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, অসচেতনতার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য