আসছে রমজানের ঈদে মুক্তি পাবে নুসরাত ফারিয়া ও কলকাতার অভিনেতা জিৎ অভিনীত ছবি ‘বস টু’। বাবা যাদব পরিচালিত এ ছবির ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের একটি গান ফারিয়া গত শুক্রবার তার ফেসুবক ওয়ালে শেয়ার করেছেন। ছবির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া ইউটিউবে তাদের অফিসিয়াল চ্যানেলে গানটি প্রকাশ করে। কিন্তু এই গানটি প্রকাশের পর থেকে নানান সমালোচনার মুখোমুখি হয়েছেন ফারিয়া।

ইউটিউবে গানটির লাইকের চেয়ে অপছন্দের সংখ্যাটাই বেশি। এ রিপোর্ট লেখা পর্যন্ত গানটির লাইক এসেছে ২৮৪২ এবং ডিসলাইক বা অপছন্দের সংখ্যাটি হচ্ছে ৪১৫৬। তার মানে দর্শক গানটি মোটেও পছন্দ করছেন না। এর কারণ হিসেবে গানের নিচের কমেন্টে শিপুরাজ নামে একজন লিখেছেন যে, গানের নাম ‘আল্লাহ মেহেরবান’ কিন্তু আল্লাহকে নিয়ে গান বানিয়ে গানের মধ্যে সম্পূর্ণ অশ্লীলতা।

মানুষ রোজা রেখে কি এসব কর্মকান্ড দেখবে। কাজী সৈকত নামে একজন লিখেছেন- গানের শিরোনাম ‘আল্লাহ মেহেরবান’ আর পোশাক কি.. ? এটা দেখার বাকি ছিল। ছি : ছি :।  বিশেষ করে রমজানের শুরুতে এমন গান প্রকাশ অনেকেই ভিন্নভাবে দেখছেন। গানের শিরোনামের সঙ্গে ফারিয়ার খোলামেলা উপস্থিতি দারুণ সাংঘর্ষিক বলেই মনে করছেন বেশিরভাগ সিনেমাপ্রেমী ও সমালোচক।

প্রাঞ্জলের কথায়, জিৎ গাঙ্গুলীর সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ ও জনিতা। বাবা যাদব পরিচালিত এ ছবিতে জিতের বিপরীতে ঢাকার নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী। তবে এ গানটি নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি নুসরাত ফারিয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য