নতুন ছবির জন্য প্রস্তুতি নিয়ে কাজ শুরু করবেন চিত্রনায়িকা পরীমনি। কয়েকদিন আগে অবকাশযাপনে চীনে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফিরে সিলেটে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন। ২৫শে মে সিলেট থেকে ঢাকায় ফিরেন তিনি। আর পহেলা জুন থেকে নতুন ছবির কাজ শুরু করবেন এই অভিনেত্রী।

পরীমনি বলেন, নতুন সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে যে কোনো ছবির কাজ বুঝেশুনে নেবো। আর ছবি সাইন করেই শুটিংয়ে চলে যেতে চাই না। চরিত্র বুঝে বাসায় ছবির কাহিনী পড়ে মানসিক একটা প্রস্তুতি নিয়ে কাজ শুরু করতে চাই। এই যেমন সামনে পাঁচদিন কোনো কাজ রাখিনি। পহেলা জুন নতুন ছবি ‘বাহাদুরী’ শুরু করব।

তাই চরিত্রের প্রস্তুতির জন্য পাঁচদিন অন্য কোনো কাজ করছি না। দর্শককে ভালো একটি ছবি উপহার দিতে চাই। সেভাবেই নিজেকে তৈরি করছি। ‘বাহাদুরী’ ছবিটি পরিচালনা করছেন শফিক হাসান। এ ছবিতে পরীমনি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন জায়েদ খান, সাইমন, মৌ খান ও মিশা সওদাগর। ছবিটি প্রযোজনা করছে এস এস মাল্টিমিডিয়া।

পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘আপন মানুষ’। এ ছবিটি পরিচালনা করেছেন শাহ আলম ম-ল। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন বাপ্পি। এর বাইরে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, মালেক আফসারীর ‘অন্তর জ¦ালা’ ও শওকাতের ‘নদীর বুকে চাঁদ’ ছবি তিনটি মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমনির।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য