অনেক দিন ধরেই শোনা যাচ্ছে চলচ্চিত্রে আগমন ঘটছে অভিনেত্রী লারা লোটাসের। কথাও চূড়ান্ত হয়ে রয়েছে তার। কিন্তু আসি আসি করেও যেন আসা হচ্ছে না লারা লোটাসের। আটকে আছে তার চলচ্চিত্রে আগমন। কথা ছিল চলতি বছরের মার্চেই একটি চলচ্চিত্রের কাজ শুরু করবেন তিনি। সব ঠিকঠাকও। কিন্তু বাদসাধে লারার পায়ের লিগামেন্ট। গত বছর পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল লারা লোটাসের।

সেই থেকেই এই পা নিয়ে মহা জ্বালায় আছেন তিনি। ঠিকভাবে কাজ করতে পারেন না। বেশ কবার চিকিৎসার জন্য দেশের বাইরেও গিয়েছেন লারা লোটাস। সাময়িকভাবে স্বাভাবিক হলেও পুরোপুরি সুস্থ নন তিনি। চলচ্চিত্রে কাজ করার মতো সুস্থ হননি এ অভিনেত্রী। এ প্রসঙ্গে লারা লোটাস বলেন, সেই কবেই কথা চূড়ান্ত হয়ে আছে। চলচ্চিত্রের কাজ শুরু করবো করবো বলে। কিন্তু আমার তো এখনো পুরোপুরি পা ঠিক হয়নি। চলচ্চিত্রে অভিনয় করতে গেলে গানের শুটিং থাকে। সেটা তো করাই যাবে না।

তাই এখন আটকে আছি এ কারণেই। তবে আশা করছি এ বছরের শেষ নাগাদ সিনেমার কাজ শুরু করবো। এদিকে বর্তমানে ঈদমুখী কাজ নিয়ে ব্যস্ত আছেন লারা লোটাস। খন্ড, ধারাবাহিক নাটক এমনকি টিভি চ্যানেলের একাধিক অনুষ্ঠানের উপস্থাপক ও অতিথি হিসেবে থাকছেন এই ঈদে। প্রসঙ্গক্রমে লারা লোটাস বলেন, ঈদের জন্য বেশ কটি খ- নাটকের কাজ শেষ করেছি। এছাড়া একটি ছয় পর্বের ধারাবাহিকের শুটিং আছে। এর জন্য খুব শিগগিরই সিলেটে যাবো। পাশাপাশি ঈদ উপলক্ষে কয়েকটি চ্যানেলে অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি অতিথি হিসেবেও দেখা যাবে।

এইতো গতকাল এনটিভির ঈদের বিশেষ শুভ সন্ধ্যার আয়োজনের অতিথি হিসেবে শুটিংয়ে অংশ নিচ্ছি। পাশাপাশি বাংলাদেশ টেলিভিশনের জন্য ‘দেউলা’ নামের একটি অনুষ্ঠানের উপস্থাপনা করেছি। বর্তমানে লারা লোটাস অভিনীত ধারাবাহিক ‘স্বপ্ন পোড়ার জ¦ালা’ শিরোনামে ধারাবাহিক নাটক এটিএন বাংলায় প্রচার চলছে। এটি পরিচালনা করেছে ফারাহ দীবা। এছাড়া মুরাদ পারভেজের পরিচালনায় প্রচার চলতি ‘রেডিও জকি ও কতিপয় গল্প’ ধারাবাহিকে নতুন চরিত্র নিয়ে কাজ করার কথা রয়েছে লারা লোটাসের।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য