আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট থেকেঃ লালমনিরহাটের পাটগ্রাম সীমান্ত এলাকা আঙ্গরপোতা-দহগ্রামে তারকাটা বেড়া নির্মাণ বিজিবি ও বিএসএফের যৌথ পরিদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলার পাটগ্রাম উপজেলার ব্যাটালিয়নের আওতাধীন পানবাড়ী বিওপির এলাকার সীমান্ত পিলার ৮১২/ এমপি  নিকটস্থ ভারতের অভ্যন্তরে তিনবিঘা করিডোর পোষ্টে আঙ্গরপোতা-দহগ্রাম এলাকায় শূন্য লাইনের ১০ গজের মধ্যে একসারি বিশিষ্ট তারকাঁটা বেড়া নির্মাণের জন্য ২২ বিএন বিএসএফ এর আহবানে বিজিবি-বিএসএফ যৌথ পরিদর্শন এবং আলোচনা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিজিবি’র পক্ষে নের্তৃত্ব দেন লালমনিরহাট ১৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মোর্শেদ ও ২২ বিএন বিএসএফ এর পক্ষে নের্তৃত্ব দেন কমান্ড্যান্ট শ্রী অজয় লুথরা। উক্ত যৌথ পরিদর্শনে বিষয়টির উপর বিস্তারিত আলোচনায় উভয় পক্ষ একমত পোষণ করেন।

পানবাড়ী বিওপির এলাকার সীমান্ত পিলার ৮১২/ এমপি  নিকটস্থ ভারতের অভ্যন্তরে তিনবিঘা করিডোর পোষ্টে আঙ্গরপোতা-দহগ্রাম এলাকায় শূন্য লাইনের ১০ গজের মধ্যে একসারি বিশিষ্ট তারকাঁটা বেড়া নির্মাণের জন্য ২২ বিএন বিএসএফ এর আহবানে বিজিবি-বিএসএফ যৌথ পরিদর্শন এবং আলোচনা অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে বিজিবি’র পক্ষে নের্তৃত্ব দেন লালমনিরহাট ১৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মোর্শেদ ও ২২ বিএন বিএসএফ এর পক্ষে নের্তৃত্ব দেন কমান্ড্যান্ট শ্রী অজয় লুথরা। উক্ত যৌথ পরিদর্শনে বিষয়টির উপর বিস্তারিত আলোচনায় উভয় পক্ষ একমত পোষণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য