মো: জাকির হোসেন, নীলফামারী থেকেঃ নীলফামারীর সৈয়দপুরে দুপুর ১২ টা বাজতেই স্কুল ছুটি দেয়ায় ৬ শিক্ষকে শোকজ করেছে সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন।

সরেজমিন, উপজেলার কামারপুকুর ইউনিয়নের দক্ষিন অসুর খাই গ্রামের অসুরখাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দুপুর ১ টায় গিয়ে দেখা যায় সকল শ্রেণী কক্ষে তালা দেয়া। স্কুলের পাশের দোকানে খোজ নিয়ে জানা যায়, ১২ টার দিকে স্কুল বন্ধ করে শিক্ষকরা চলে গেছেন। স্কুল মাঠে, বারান্দায় এবং ছাদের উপড় ধান ও খড় শুকানো হচ্ছে।

একজন অভিভাবক জানায়, স্কুলের পাশে একজন শিক্ষিকা রয়েছে। নাহিদা নামে সেই শিক্ষিকা ডেকে আনলে তিনি জানান, এই স্কুরে মোট ৬ জন শিক্ষক রয়েছে। স্কুলের একটি দল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল খেলার জন্য পার্শ্ববর্তী স্কুলে গেছে। তাদের সাথে ৫ শিক্ষক রয়েছে।

এব্যাপাওে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাকিরুল ইনলাম জানান, আমি মিটিংয়ে আছি। দ্বায়িত্বে আছে সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন। তার সাথে যোগাযোগ করেন।

দ্বায়িত্বপ্রাপ্ত সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন জানান, আমরা অভিযোগ পেয়ে ততক্ষনাৎ ঔই স্কুলের শিক্ষকদের শোকজ করেছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য