ঈদ আসলেই শুরু হয় তারকাদের নতুন কাজ। ছোট পর্দায় তখন বিশেষ নাটকের জন্য বড় পর্দার তারকারাও কাজ করেন। প্রতি বছর ঈদে ছোট পর্দার দর্শকের জন্য নতুন কাজ করেন চিত্রনায়িকা পপি। এবারও দর্শক তাকে নতুন একটি খ- নাটকে দেখতে পাবেন। এর নাম ‘মেন্টাল’।

রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউসে এর শুটিং শুরু হয়েছে। এ প্রসঙ্গে পপি গতকাল বলেন, ভালো গল্পে সব সময়ই কাজ করতে চেয়েছি। সেই চাওয়া থেকে গতবারের মতো এবারের ঈদেও দর্শকের জন্য স্পেশাল একটি নাটকে কাজ করছি। ‘মেন্টাল’ নামের এ নাটকটি কমেডি গল্পের। এ নাটকে আমার বিপরীতে অভিনয় করছেন হাসান জাহাঙ্গীর। আরো থাকছেন ফারুক আহমদে ও শামীমা তুষ্টি।

আশা করি দর্শক ঈদে আমার অভিনীত এ নাটকটি পছন্দ করবেন। ‘মেন্টাল’ নাটকটি পরিচালনা করছেন কায়সার আহমেদ। রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউস ও উত্তরার বিভিন্ন জায়গায় এর দৃশ্যধারণের কাজ হবে। এ নাটকের বাইরে পপি খুব শিগগিরই নতুন একটি ছবিতে হাত দিচ্ছেন। ছবির নাম ‘রাজপথে’। এটি পরিচালনা করবেন জাভেদ জাহিদ। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন জায়েদ খান।

উল্লেখ্য, তিনবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী পপি। তার অভিনীত অসংখ্য ছবি দর্শকপ্রিয়তা পেয়েছে। সবশেষ জাহাঙ্গীর আলম সুমনের পরিচালনায় ‘সোনাবন্ধু’ ছবির কাজ করেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ডি এ তায়েব। ছবিতে নায়িকা পরীমনিও অভিনয় করেছেন। বর্তমানে ছবিটির কাজ শেষ পর্যায়ে।

অভিনয়ের পাশাপাশি পপি এবারের শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রথমবার অংশ নিয়েছিলেন। বিপুল ভোটে জয়লাভও করেন এই অভিনেত্রী।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য