দিনাজপুর সংবাদাতাঃ ২৩ মে মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলার পশ্চিম শিবরামপুর এনডিএফ এর সভা কক্ষে বেসরকারি উন্নয়ন সংস্থাগুলোর সংগঠন ইউনিটি ফর এনজিও’স দিনাজপুরের নির্বাহী কমিটি সভা অনুষ্ঠিত হয়।

ইউনিট ফর এনজিও’স দিনাজপুরের সভাপতি ভিক্টর লাকড়ার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ইউনিটি ফর এনজিও’স দিনাজপুরের সাধারণ সম্পাদক মোঃ শাহাদৎ হোসেন শাহ্।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ-সভাপতি ও কারিতাসের আঞ্চলিক পরিচালক যোগেন জুলিয়ান বেসরা, আরডিআরএস’র কর্মসূচী ব্যবস্থাপক তপন কুমার সাহা, ব্র্যাক জেলা প্রতিনিধি মোঃ মহসিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এমএনএন ফাউন্ডেশনের আব্দুল হামিদ, প্রতিবন্ধী বিদ্যালয় ও পুনর্বাসন সংস্থার  সাধারণ সম্পাদক বিলকিস আরা ফয়েজ, জেলা মাদক বিরোধী জোট দিনাজপুর শাখার সাধারণ সম্পাদক মির্জা ওবায়েদুর রহমান, ওয়ার্ল্ড ভিশন এডিপি ম্যানেজার লাভলু খান, বিবিডিএস’র নির্বাহী পরিচালক মোঃ জিল্লুর রহমান, সততা প্রোগ্রাম ম্যানেজার আব্দুর রাজ্জাক, সংগঠনের কোষাধ্যক্ষ বিএসডিএ’র ধর্ম নারায়ণ রায়, প্রচার সম্পাদক ১। আবু সালেহ কবীর প্রচার সম্পাদক (২) উদ্যোগ সংস্থার বিলকিস বেগম, সিডিসি’র প্রতিনিধি শৈলেন চন্দ্র রায়।

সভায় গঠনতন্ত্রে অনুমোদন, অনন্যা সংস্থার নির্বাহী পরিচালক কানিজ ফাতেমার শোক সভা ও সংস্থার বার্ষিক মিলাদ মাহফিলের স্থান ও তারিখ নির্ধারণ সহ আগামী বার্ষিক সাধারণ সম্পাদক বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভাপতির বক্তব্যে এনডিএফ এর নির্বাহী পরিচালক ভিক্টর লাকড়া বলেন সংগঠনকে গতিশীল করতে হলে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিটি সদস্যের থাকা প্রয়োজন। দিনাজপুরে এনজিওদের যে কোন সমস্যার সমাধানে এই ফোরাম সততার সাথে কার্যক্রম পরিচালনা করবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য