দিনাজপুর সংবাদাতাঃ ২৩ মে মঙ্গলবার সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজ এর শিক্ষক-অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় “আমার সন্তানকে জ্ঞানার্জনের জন্য আপনার কাছে প্রেরণ করলাম। তাকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলবেন এটাই আপনার কাছে বিশেষ দাবী।”

এই প্রতিপাদ্য বিষয়টি সামনে রেখে প্রভাতী ও দিবা শাখার পৃথক পৃথকভাবে অভিভাবক সভাটি অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় প্রভাতী শাখার এবং বিকেল ৩টায় দিবা শাখার মতবিনিময় সভায় প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ব্রাদার নির্মল ফ্রান্সিস গমেজ সিএসসি’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রভাতী শাখার ইনচার্জ সিস্টার হাসি রোজারিও সিআইসি।

দিবা শাখার সিনিয়র শিক্ষক আন্তনী তপন, যশুয়া টুডু, আনসারুল হক, মাওলানা আবেদ আলী, উপাধ্যক্ষ কাজল লিনুস কস্তা সিএসসি এবং ভারপ্রাপ্ত অধ্যক্ষ ব্রাদার নির্মল ফ্রান্সিস গমেজ সিএসসি। অভিভাবক সভায় প্রতিষ্ঠানের বিভিন্ন বিষয় নিয়ে অভিভাবকদের পক্ষ থেকে বিবিণœ ক্লাসের শিক্ষার্থীদের অভিভাবকেরা তাদের মত প্রকাশ করে বলেন, আমরা অভিভুত এই ধরণের একটি অনুষ্ঠান করায়।

আমাদের অনেক কিছু বলার থাকে তা সহজে প্রকাশ করতে পারি না এই অনুষ্ঠানের মাধ্যমে সেই মনের প্রশ্নটি আপনাদের কাছে উত্থাপন করতে পেরে আমাদের অর্থাৎ অভিভাবকদের মনের দিক দিয়ে হালকা হয়েছি। তাই প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের প্রতি আবেদন এই ধরণের অনুষ্ঠান প্রতিনিয়ত পালন করা হয়। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য