দুই বছর পর ফের জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী জাহিদ হাসান ও শারমীন জোহা শশী। ঈদের একটি বিশেষ নাটকে অভিনয় করছেন তারা। তরুণ নাট্যনির্মাতা আহমেদ শাকিল নিশানের ‘বিবর্তন’ নাটকে তাদের একসঙ্গে দেখা যাবে।

নাটকটি রচনা করেছেন এনএম রাসেল। গত ২০ মে থেকে রাজধানীর উত্তরার একটি আবাসিক ভবনে নাটকটির শুটিং শুরু হয়েছে। এতে বাড়ির কেয়ারটেকার মফিজুল চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান এবং ব্যক্তিগত সহকারী চামেলী চরিত্রে অভিনয় করছেন শারমীন জোহা শশী। গল্পে দেখা যাবে পার্কে হাটতে গিয়ে মফিজুলের ব্যবহারে ভালোলেগে যায় বাড়ির মালিকের। তাকে বাড়ির কেয়ারটেকারের দায়িত্বে নিয়োজিত করেন।

মফিজুল ও চামেলীর মধ্যে একসময় ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। এগিয়ে যায় নাটকের গল্প। নাটকটি প্রসঙ্গে গুণী অভিনেতা জাহিদ হাসান বলেন, ‘শশীর সঙ্গে আমার খুব বেশি কাজ করা হয়নি। তবে হাতে গোনা যে দু-একটি নাটকে কাজ করেই দর্শকের কাছ থেকে বেশ সাড়া পেয়েছি।

নিশান নতুন পরিচালক হলেও বেশ গুছিয়ে কাজ করছেন। শশী খুব ভালো একজন অভিনেত্রী। মূলত তার জন্যই কাজটি করা। আমরা বেশ উৎসাহ নিয়ে অভিনয় করছি। আশাকরি দর্শকের ভালো লাগবে।’ শশী বলেন, ‘জাহিদ ভাই অনেক বড় মাপের একজন অভিনেতা হয়েও বেশ আন্তরিক এবং সহযোগিতা পরায়ণ।

তার সঙ্গে দু’বছর পর কাজ করে আমার ভীষণ ভালো লাগছে। আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষ্যে ‘বিবর্তন’ নাটকটি নির্মিত হচ্ছে। দু’বছর আগে ‘বউ পাগল’ নামের একটি নাটকে তারা দু’জন জুটি হয়েছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য