কয়েকদিন আগে অবকাশযাপনে চীনে গিয়েছিলেন পরীমনি। সেখান থেকে ফিরেই গতকাল সিলেটে প্রাণের নতুন একটি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। এরপর তিনি পহেলা জুন নতুন ছবির শুটিংয়ে অংশ নেবেন। ছবির নাম ‘বাহাদুরী’। পরীমনি বলেন, গতকাল চীন থেকে ঢাকায় ফেরার পর আবার কাজ শুরু করেছি। প্রচন্ড গরমের মধ্যেও কাজ করতে হচ্ছে। বর্তমানে নাফিস ভাইয়ের নির্দেশনায় একটি চাটনীর বিজ্ঞাপনে কাজ করছি।

এরপর নতুন ছবি ‘বাহাদুরী’-এর কাজ শুরু করব। ছবিটি পরিচালনা করছেন শফিক হাসান। আশা করি এটি দর্শক পছন্দ করবেন। এ ছবিতে পরীমনি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন জায়েদ খান, সাইমন. মৌ খান ও মিশা সওদাগর। পরিচালক শফিক হাসান বলেন, গত ২৫শে এপ্রিল বিএফডিসিতে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। আর ২০শে মে এ ছবির একটি গানের রেকর্ডিং করা হয়।

অসংখ্য কালজয়ী গানের গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান এবং কনা। রোমান্টিক ঘরানার এ গানের সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ুন। ছবির নাম শুনে দর্শকরা ধারণা করতে পারবেন না এখানে কে কার সঙ্গে বাহাদুরী করছেন। এজন্য দর্শককে সিনেমা হলে এসে ছবিটি দেখতে হবে। টানা ছবির কাজ শেষ করার ইচ্ছে রয়েছে। ‘বাহাদুরী’ ছবিটি প্রযোজনা করছে এস এস মাল্টিমিডিয়া।

উল্লেখ্য, পরীমনি অভিনীত বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এরমধ্যে অন্যতম গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’, মালেক আফসারীর ‘অন্তর জ¦ালা’ ও শওকাতের ‘নদীর বুকে চাঁদ’। এসব ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন জায়েদ খান, সাইমন সাদিক ও নবাগত ইয়াশ রোহান। পরীমনি অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘আপন মানুষ’। এ ছবিটি পরিচালনা করেছেন শাহ আলম ম-ল। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য