তরুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী বর্তমানে মুম্বাই সফরে রয়েছেন। গত ২০ মে সেখানের একটি মিউজিক কোম্পানির সঙ্গে নতুন গানের বিষয়ে আলোচনার করতে তিনি এ সফরে গেছেন। এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে তার ভাই স্বাক্ষর মুখ খুলতে নারাজ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আগামীকাল পড়শী দেশে আসবে। আসার পর তার সঙ্গে আলোচনা করে এ বিষয়ে সবাইকে অবগত করব। এই মুহূর্তে পড়শী এবং আমাদের পারিবারিক সিদ্ধান্তে এ বিষয়ে কিছু বলা নিষেধ রয়েছে। তবে সবাইকে ভালো একটি সংবাদ দিতে পারব বলে আশা করছি।’

এদিকে, আসছে ঈদ উপলক্ষে পড়শীর দুটি মিউজিক ভিডিও প্রকাশ পাবে। ইতোমধ্যে ‘আবদার’ শীর্ষক গানের মিউজিক ভিডিওর কাজ শুরুর সিদ্ধান্ত নিয়েছেন। আগামী সপ্তাহে এর কাজ শুরু করবেন বলে পড়শীর পারিবারিক সূত্রে জানা গেছে। ভিডিওটি নির্মাণ করবেন তানিম রহমান অংশু।

রবিউল ইসলাম জীবনের কথায় গানটিতে পড়শীর সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন ইমরান। কণ্ঠ দেয়ার পাশাপাশি এর সুর-সংগীতও করেছেন ইমরান। অন্যদিকে, ‘রাস্তা’ শিরোনামের গানের ভিডিওটি ঈদে প্রকাশ পাওয়ার কথা থাকলেও এখনো এর শুটিং নিয়ে কোনো পরিকল্পনা হয়নি। তবে অচিরেই এই গানটির শুটিং শুরুর বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলে পড়শীর মুখপাত্র জানিয়েছেন।

উল্লেখ্য, পহেলা বৈশাখে প্রকাশিত পড়শী ও জুয়েল মোর্শেদের ‘মন ভুইলা’ গানের ভিডিওটি দর্শক-শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়েছে। তানজীব সারোয়ারের কথা ও সুরে গানটির সংগীত করেছেন দ্বৈতভাবে জুয়েল মোর্শেদ ও আমজাদ হোসেন। এর ভিডিওটি নির্মাণ করেন প্রেক্ষাগৃহ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য