আর কদিন পরই মুক্তি পেতে চলেছে প্রিয়াংকা চোপড়া অভিনীত প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’। এরই মধ্যে ছবিটি সারা বিশ্বের দর্শকদের মাঝেই ব্যাপক আগ্রহ ও কৌতূহল সৃষ্টি করেছে। প্রিয়াংকার অভিনয় এ কৌতূহলটাকে আরো বাড়িয়ে দিয়েছে। এদিকে নতুন খবর হলো এরই মধ্যে ভারতীয় সেন্সর বোর্ডেও জমা পড়েছে ‘বেওয়াচ’।

আর সেন্সর বোর্ড প্রিয়াংকার একটি দৃশ্যকে অশ্লীল আখ্যা দিয়েছে। আর এ দৃশ্যটি বাদ দিয়েই ভারতে চালানো হবে ‘বেওয়াচ’- এমনটাই সিদ্ধান্ত নেয়া হয়েছে। কিন্তু কোন দৃশ্যের ওপর কাচি চালাতে চলেছে ভারতীয় সেন্সর বোর্ড? জানা গেছে, এ ছবির একটি দৃশ্যে প্রিয়াংকা বিকিনি পরে সেøা মোশানে দৌড়াচ্ছেন। পেছন থেকে এ দৃশ্যটি ক্যামেরাবন্দি করা হয়েছে। আর এমন দৃশ্যেই আপত্তি সেন্সর বোর্ডের।

এ দৃশ্যটিকেই অশ্লীলতার অভিযোগে বাদ দেয়া হচ্ছে। এটি ছাড়া বাকি আর কোনো দৃশ্য কাটা হচ্ছে না। তবে চারটি সংলাপে ছুরি চালিয়েছে সেন্সর বোর্ড। এ বিষয়ে ভারতীয় সেন্সর বোর্ড জানিয়েছে, বিকিনি পরে যেভাবে ছবিতে প্রিয়াংকা বিচের পাশে দৌড়াচ্ছেন সেটা দেখতে খুবই দৃষ্টিকটু মনে হচ্ছে। অশ্লীলতার পর্যায়ে চলে গেছে এটি। তাই এ দৃশ্যটি বাদ দিয়ে ভারতে ছবিটি মুক্তি দেয়া হবে। এদিকে এমন সিদ্ধান্তের বিপরীতে অবশ্য প্রিয়াংকার কোনো বক্তব্য এখনও মেলেনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য