বেশকিছু দিন ধরে দেশের বাইরে অর্থাৎ আমেরিকা ও দুবাই ভ্রমণ করে ফিরেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুমাইয়া জাফর সুজানা। দেশের মাটিতে পা রাখার দিন কয়েকের মধ্যেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। মডেল-অভিনেত্রী হিসেবে প্রায়ই শুটিং ইউনিটে আনাগোনা, টিভি পর্দায় সরব থাকা- এসব স্বাভাবিক ব্যাপার সুজানার জন্য। খবর শোনা যাচ্ছে, আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তাহলে সেটা কবে! শনিবার দুপুরে সঙ্গে আলাপ হলো তার। জানালেন নানা কথা। সে সঙ্গে অন্য এক খবরও দিলেন।

সুজানা বললেন, একটা বিশেষ খবর জানাবো সবাইকে। শুনেই খানিকটা অবাক! কী খবর জানাবেন সুজানা? আগ্রহের সঙ্গে আবার জানতে চাওয়া। চারদিকে যা শুনছি, মানে বিয়ের খবর তো? উচ্চস্বরে হাসতে হাসতে সুজানা বললেন, আরে না। বিয়ের খবর কি আমার জন্য সুখকর! আমি এসব নিয়ে একদমই ভাবছি না। তবে সুখবরটা হলো, আমি কাপড়ের ব্যবসা শুরু করছি। এটা নিয়েই তো দেশ-বিদেশে আমার এত ঘোরাফেরা। দীর্ঘদিন ধরে বিভিন্ন দেশ থেকে নানা ডিজাইনের পোশাক জোগাড় করেছি। সেগুলো এবার আমাদের এখানে বিক্রয় করবো। অভিনয়ের পাশাপাশি নিজেকে নতুন আরেক কাজে নিয়োজিত করলেন সুজানা।

তবে আমদানি করা এ পোশাকগুলো কোথায় কিভাবে বিক্রয় করছেন তা জানতে চাইলে জনপ্রিয় এই মডেল অভিনেত্রী বলেন, এখনই শো-রুম দেয়ার কোনো পরিকল্পনা নেই।  আর সেই সামর্থটাও নেই। তবে বনানীর এগারো নম্বর রোডে এক পরিচিতের একটি শো-রুমে পোশাকগুলো দেবো। সেখানেই আপাতত বিক্রি করার ইচ্ছা। আর পাশাপাশি আসছে ঈদ উপলক্ষে কোনো বড় মেলার আয়োজন হলে সেখানে অবশ্যই আমার একটি স্টল নেয়ার পরিকল্পনা রয়েছে। সুজানা আরো জানান, তার কালেকশনের নতুন এই পোশাকি ব্র্যান্ডের নাম দিয়েছেন ‘সুজানা’স ক্লোসেট’।

এদিকে নিজের এ সময়কার মিডিয়া ব্যস্ততা সম্পর্কে তিনি জানান, গত ১৯শে মে ইফতেখার আহমেদ ফাহমির নির্দেশনায় নাম চূড়ান্ত না হওয়া একটি নাটকের শুটিং শেষ করেছেন। এতে তার সহশিল্পী হিসেবে আছেন অপূর্ব ও সুমাইয়া শিমু। এছাড়া ঈদকে সামনে রেখে আরেকটি নাটকের কাজ করার পরিকল্পনা রয়েছে সুজানার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য