মাহবুবুল হক খান, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তবে পুলিশী বাধায় বেশী দুর যেতে পারিনি বিক্ষোভ মিছিল।

রোববার (২১ মে) পূর্ব ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেল রোডস্থ দলীয় কার্যালয় থেকে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দেয়। পুলিশের বাধা উপেক্ষা করে মিছিলটি জেল গেটের সামনে গেলে পুলিশ আবারো মিছিলের গতি রোধ করলে মিছিলটি দলীয় কার্যালয়ে ফিরে আসে।

পরে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর। এ সময় তিনি ঢাকার গুলশানে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কার্যালয়ে পুলিশী তল্লাশীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক রেজিনা ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. মো. মোফাজ্জল হোসেন দুলাল, মো. মোকাররম হোসেন, আখতারুজ্জামান জুয়েল, মো. জাহাঙ্গীর আলম, মোস্তফা কামাল মিলন, বখতিয়ার আহম্মেদ কচি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা ইউনিটের সিনিয়র সহ-সভাপতি এ্যাড. মোল্লা মো. সাখাওয়াত হোসেন, বিএনপি নেতা আলহাজ্ব সাদেক রিয়াজ চৌধুরী পিনাক, পৌর বিএনপির পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব মো. সোলায়মান মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল মান্নান সরকার, দপ্তর সম্পাদক মোল্লা মো. শাফায়েত হোসেন, মো. জিয়াউর রহমান জিয়া, জেলা যুবদলের ১নং যুগ্ম আহবায়ক আব্দুল মোন্নাফ মুকুল, যুগ্ম অহবায়ক ও পৌরসভার কাউন্সিলর একেএম মাসুদল ইসলাম মাসুদসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল, কৃষকদল, তাতীদল, তরুনদলসহ সকল অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য