বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ বিরামপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইউসুফ আলী খুদিরের বাড়িতে রবিবার (২১ মে) ভোরে একদল অজ্ঞাত মুখোশধারী দুর্বৃত্ত আক্রমণ চালিয়ে কাউন্সিলরসহ ছয় জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে এবং বাড়িঘর ভাংচুর ও কিছু জিনিসপত্র লুটপাট করেছে।

জানা গেছে, কাউন্সিলর ইউসুফ আলী খুদির কিছুদিন আগে মির্জাপুর মৌজায় ঢেউটিন দিয়ে বাড়ি তৈরি করে বসবাস করে আসছিলেন। রবিবার ভোরে ২৫-৩০ জনের একটি সংঘবদ্ধ মুখোশধারী দল ঐ বাড়িতে হামলা করে। তারা বাড়ির টিনের বেড়া কেটে ফেলে এবং ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এসময় বাধা দিতে গেলে কাউন্সিলর ইউসুফ আলী খুদির ও তার স্ত্রী মনিরা বেগমকে (৩৫) কুপিয়ে এবং পুত্র সবুজ (১৭), শান্ত (১৫), প্রতিবেশী আঃ রহমান ও সখিনাকে (৪৫) পিটিয়ে আহত করে।

এসময় দুর্বৃত্তরা ঘরের আসবাবপত্র ভাংচুর করে এবং কিছু জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। আহত কাউন্সিলরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনি বর্তমানে শংকামুক্ত রয়েছেন বলে সঙ্গীয় স্বজনরা মোবাইল ফোনে জানিয়েছেন। অন্যান্য আহতরা বিরামপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

খবর পেয়ে বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এ,এস,এম হাফিজুর রহমান ও থানার ওসি মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল ও কাউন্সিলরবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করে এ হামলার নিন্দা জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য