মিডিয়ায় এসেই অল্প সময়ে বেশ নাম কামিয়েছেন নুসরাত ফারিয়া। মডেলিং ও সফল উপস্থাপনার পরই রূপালী পর্দায় কাজের জন্য ডাক পান। তার অভিনয়ে এ পর্যন্ত কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। গত মাসে সবশেষ ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন ফারিয়া। বর্তমানে তিনি ঢাকায় রয়েছেন। ব্যস্ত রয়েছেন পড়াশোনা নিয়ে।

কারণ তিনি এখন আইনের ছাত্রী। কদিন আগে প্রথম বর্ষের পরীক্ষাও শেষ করেছেন। তাই এ সময় পড়াশোনা নিয়েই ব্যস্ত সময় কেটেছে তার। তবে আসছে ঈদের আগে আবারো চলচ্চিত্র নিয়ে ব্যস্ত হয়ে উঠবেন তিনি। এবারের ঈদে কলকাতার অভিনেতা জিতের বিপরীতে নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন এ অভিনেত্রী। আর এ  ছবির প্রচারণার কাজেই মাঠে নামবেন। ছবির নাম ‘বস টু’।

এর আগেও জিতের বিপরীতে অভিনয় করেছেন ফারিয়া। গত ঈদে জিৎ ও তার অভিনীত ‘বাদশাহ’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিটি দর্শকের গ্রহণযোগ্যতাও পায়। ‘বস টু’ প্রসঙ্গে ফারিয়া বলেন, ছবির প্রচারণার কাজ কদিন পরই শুরু হবে। আমি এটি নিয়ে আশাবাদী। এ ছবিতে ভিন্ন এক ফারিয়াকে দর্শকরা দেখতে পাবেন। এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ছবিতে আমার চরিত্রের নাম আয়েশা। অ্যাকশননির্ভর চরিত্র।

এজন্য বেশ কষ্টও করতে হয়েছে। ছবির ট্রেইলর এরই মধ্যে প্রকাশ হয়েছে। বেশ সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস, ছবিটি এবারের ঈদে দর্শক গ্রহণ করবেন। ‘বস টু’ ছবিটি পরিচালনা করছেন বাবা যাদব। সবশেষ পহেলা বৈশাখে নুসরাত ফারিয়ার ‘ধ্যাততেরিকি’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে তিনি আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেন। ‘বস টু’ ছবিতে ফারিয়া কলকাতার অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে অভিনয় করেছেন।

নুসরাত ফারিয়া অভিনীত ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বাদশা’, ‘প্রেমী ও প্রেমী’ ছবিতে অভিনয় করে অল্প সময়ে বড়পর্দায় দর্শকের কাছে জনপ্রিয়তা পেয়েছেন। অন্যদিকে শুভশ্রী কলকাতায় ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ¦লিয়া রে’, ‘রোমিও’, ‘খোকাবাবু’, ‘খোকা ৪২০’, ‘বস’, ‘আমি শুধু চেয়েছি তোমায়’সহ বেশকিছু হিট ছবি উপহার দিয়েছেন। দুজনের কাজের বিষয়ে জানতে চাইলে ফারিয়া বলেন, এপ্রিলে কলকাতায় ‘বস টু’ ছবির একটি গানে অংশ নিয়েছিলাম আমি ও জিৎ।

সেই সেটে হঠাৎ হাজির হন শুভশ্রী। এরপর তার সঙ্গে আড্ডা দিয়ে ভালো লেগেছে। কাজ না থাকলেও তিনি আমাদের সেটে এসে আমাকে সাহস জুগিয়েছেন। আমাদের চলচ্চিত্রের বাজারসহ নানা বিষয়ে কথা হয় তার সঙ্গে। আমার বিশ্বাস, আমাদের দুজনের অভিনীত ছবিটি দর্শক উপভোগ করবেন। সামনের নতুন কাজ নিয়ে জানতে চাইলে ফারিয়া বলেন, নতুন কিছু ছবির বিষয়ে কথা চলছে। তবে সেগুলো এখন জানাতে চাই না।

শুধু এটুকু বলব, সামনে বড় চমক নিয়ে হাজির হতে যাচ্ছি। আর এবারের ঈদটা আমার জন্য স্পেশাল। ঈদে ছবি মুক্তি পাওয়া মানেই বিশেষ কিছু। ক্যারিয়ারের অল্প সময়ে অনেক অভিনেত্রীর ঈদে ছবি মুক্তি পায় না। সেইদিক থেকে আমি অনেক ভাগ্যবতী। গতবারের মতো এবারের ঈদেও নতুন ছবি নিয়ে থাকছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য